নারায়ণগঞ্জশুক্রবার , ৬ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রেড ক্রিসেন্টের সম্মাননা পেলো সাংবাদিক মনিকা

Alokito Narayanganj24
ডিসেম্বর ৬, ২০১৯ ১:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বিশ্ব স্বেচ্ছাসেবক দিবসে ২০১৯ দূর্যোগে উদ্ধার কাজে সহযোগীতা করায় নারায়নগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিট থেকে সম্মাননা পেয়েছে মনিকা আক্তার।
বৃহস্পতিবার (৫ডিসেম্বর) স্বেচ্ছাসেবক দিবস উপলক্ষ্যে নারায়নগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিট বনাঢ্য র‌্যালি, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও যুব সদস্যদের সম্মাননা প্রদানের অনুষ্ঠানের আয়োজন করেছিলো।
অনুষ্ঠানে নারায়নগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের সেবা ও স্বাস্থ্য বিভাগীয় প্রদান ও জাগো নারায়নগঞ্জ ২৪.কম এর সাংবাদিক মনিকা আক্তারকে নন্দলালপুর কেমিকেল ফ্যাক্টরিতে অগ্নিকান্ডে উদ্ধার কাজে সহযোগীতা করায় সম্মাননা প্রদান করা হয়েছে এবং সম্মাননাটি নারায়নগঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান ও নারায়নগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃআনোয়ার হোসেন তুলে দেন।
এছাড়া ২০১৯ এ নন্দলালপুর কেমিকেল ফ্যাক্টরিতে অগ্নিকান্ডে উদ্ধার কাজে ও বাবুরাইল ভবন ধ্বসে ফায়ার সার্ভিসের সাথে যৌথভাবে নারায়নগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের যুব প্রধান এস.এম আশরাফুল আপন,উপযুব প্রধান-২ শাকিল খান অর্ক,জনসংযোগ ও পরিকল্পনা বিভাগের বিভাগীয় উপ-প্রধান আদিত্য সাহা,সেবা ও স্বাস্থ্য বিভাগীয় প্রধান মনিকা আক্তার,উপ-প্রধান মোঃ শামীম ওসমান,রক্ত বিভাগীয় প্রধান জয় দত্ত,উপ-প্রধান সায়মন,প্রশিক্ষন বিভাগীয় প্রধান মোঃনবী হোসেন,উপ-প্রধান মোঃমোস্তাকিম,যুব সদস্য প্রীতম কুমার সাহা,আলামিন ও ইমন সহ মোট ১২জন যুব সদস্য কাজ করে। বিশ্ব স্বেচ্ছাসেবক দিবসে এই ১২জন যুব সদস্যদের সম্মাননা প্রদান করে নারায়নগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিট।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!