নারায়ণগঞ্জরবিবার , ১৩ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ সেন্ট্রালের শীতবস্ত্র বিতরণ

Alokito Narayanganj24
জানুয়ারি ১৩, ২০১৯ ১২:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ সেন্ট্রাল এর উদ্যোগে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার (১২ জানুয়ারি) বিকাল ৩টায় ফতুল্লার পিলকুনী সর্বজন পাঠাগারে দুঃস্থদের মধ্যে কম্বল বিতরণ করেন রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ সেন্ট্রাল এর নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন মানবাধিকার কর্মী, রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ সেন্ট্রাল এর প্রেসিডেন্ট রোটারিয়ান কাজী আব্দুল তারেক, সাধারণ সম্পাদক রোটারিয়ান মোঃ রেজাউল করিম, পিপি রোটারিয়ান আলহাজ্ব মকবুল হোসেন, পিপি রোটারিয়ান এড খলিলুর রহমান, পিপি রোটারিয়ান আলহাজ্ব শাহাদাত হোসেন, পিপি রোটারিয়ান আরশাদ, পিপি রোটারিয়ান এড. রিয়াজুল ইসলাম আজাদ, রোটারিয়ান জাহানারা বেগম, রোটারিয়ান রেহানা আক্তার তাহিন, পিপি রোটারিয়ান রোমেন নাহার লাকি, প্রজেক্ট কমিটির সভাপতি রোটারিয়ান মাসুমুল হক সোহেল, রোটারিয়ান বৈদ্য নাথ পোদ্দার, রোটারিয়ান জাকির হোসেন, রোটারিয়ান জহিরুল ইসলাম, রোটারিয়ান আলহাজ্ব জাহাঙ্গীর আলম, রোটারিয়ান শামীম হোসেন সরকার, রোটারিয়ান দেওয়ান মতিউর রহমান প্রমুখ।

অসহায় দুঃস্থ ও গরীব ৫শ নারী পুরুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!