নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১০ জুন ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

র‌্যাবের অভিযানে জুয়ার আসর থেকে গ্রেপ্তার ১২

Alokito Narayanganj24
জুন ১০, ২০২১ ৮:২৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ রাজধানীর ডেমরার সুকশী এলাকা থেকে জুয়ার আসর থেকে ১২ জনকে আটক করেছে র‍্যাব। এসময় তাদের কাছ থেকে ১৪ হাজার ২৮০ টাকা ও জুয়ার সরঞ্জামাদি জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১০ জুন) দুপুর ১টায় সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‍্যাব-১১’র সদর দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এর আগে বুধবার (৯ জুন) দিবাগত রাত দেড়টায় তাদের আটক করা হয়।

আটকরা হলেন, মো. সাহাবুদ্দিন (৩২), মো. হাবিব (৩২), ইউনুস মিয়া (২৮), মো. মনির হোসেন জসিম (৩০), মো. হৃদয় (২৪), মো. আল-আমিন (৪০), কালা চাঁন (৩২), ওয়াহেদুল প্রকাশ মতিন (৩৪), মো. লিটন মিয়া (৩৫), মো. ইলিয়াস মিয়া (৩৫), গোপাল বৈদ্য (৩২) ও মো. জামাল মিয়া (৩০)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, একটি সংঘবদ্ধ জুয়াড়ি চক্র দীর্ঘদিন ধরে ঢাকার ডেমরা থানাধীন সুকশী এলাকায় নানা কায়দায়
জুয়ার আসর চালিয়ে আসছিল। এ জুয়ার আসরে ৫০-৬০ জন লোক নিয়মিত জুয়া খেলতেন। এসব আসরে বিপুল পরিমাণ অবৈধ অর্থের লেনদেন হতো।

স্থানীয়রা জানান, এ জুয়ার আসরে অংশগ্রহণের জন্য সাম্প্রতিক সময়ে চুরি, ছিনতাই রাহাজানিসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িয়ে পড়ছিল জুয়াড়িরা।

এদিকে আটকরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে জুয়ার আসর চালিয়ে আসছিলেন। তাদের বিরুদ্ধে আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!