নারায়ণগঞ্জশনিবার , ৯ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী কাইয়ুম গ্রেফতার

Alokito Narayanganj24
মার্চ ৯, ২০১৯ ৮:১৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : র‌্যাব-১১ বাহিনীর অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ গাজী কাইয়ুম (৩৩) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। শনিবার (৯ মার্চ) দুপুর সোয়া ২টায় র‌্যাব-১১’র নারায়ণগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বন্দর থানার কাইকারটেক এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

এসময় তল্লাশী চালিয়ে ৫১ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির নগদ ১৪’শ টাকা ও একটি মোবাইল সেট উদ্ধার করা হয়। ধৃত মাদক ব্যবসায়ী গাজী কাইয়ুম সোনারগাঁ থানার আলাপদি গ্রামের খলিলুর রহমানের ছেলে।

একইদিন বিকালে সিদ্ধিরগঞ্জের আদমজীনগরে অবস্থিত র‌্যাব-১১’র সদর দপ্তর থেকে সিপিএসসি’র সহকারী পরিচালক, সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান স্বাক্ষরিত একটি সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, উল্লেখিত আসামী উক্ত এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয় করে আসছিল বলিয়া জানা যায়। তাহার বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা দায়ের করা হইয়াছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!