নারায়ণগঞ্জমঙ্গলবার , ৫ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

র‌্যাবের অভিযানে মানবপাচারকারী জোসনা গ্রেপ্তার

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৫, ২০১৯ ৯:২২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : বন্দরে রহিমা বেগম জোছনা (৪০) নামে এক নারী মানবপাচার চক্রের সদস্যক গ্রেফতার করেছে র‌্যাব-১১। সোমবার (৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টায় বন্দরের দক্ষিণ কলাবাগ এলাকা থেকে মানব পাচারের অভিযোগ তাকে গ্রেফতার করা হয়। এসময় তাঁর বাসায় তল্লাশী করে ৫৫টি বাংলাদেশী পাসপোর্ট ও ২২টি জাতীয় পরিচয়পত্র উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী জানায়, মানব পাচারকারী চক্রের এক ভিকটিমের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে সোমবার দিবাগত রাত ২টায় বন্দরের দক্ষিণ কলাবাগ এলাকা থেকে মানব পাচারের অভিযোগে পাচারকারী রহিমা বেগম ওরফে জোসনাকে গ্রেফতার করে র‌্যাব এর সদস্যরা।

এসময় তাঁর বাসায় তল্লাশী করে ৫৫টি বাংলাদেশী পাসপোর্ট ও ২২টি জাতীয় পরিচয়পত্র উদ্ধার করা হয়। জোছনা ও তাঁর সহযোগী মানব পাচারকারীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!