নারায়ণগঞ্জরবিবার , ৮ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

র‌্যাবের অভিযানে ৩ পরিবহন চাঁদাবাজ গ্রেপ্তার

Alokito Narayanganj24
ডিসেম্বর ৮, ২০১৯ ৬:০২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের পৃথক দুই উপজেলায় চাঁদা আদায়কালে তিন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এ সময় তাদের কাছ থেকে চাঁদাবাজির মোট নগদ ৫ হাজার ৩শ’ ১০ টাকা উদ্ধার করা হয়।

শনিবার (৭ ডিসেম্বর) রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার দক্ষিণ পাড়ার সোনালী রোডের শবনম ভেজিটেবলস অয়েল মিলসের সামনে এবং সোনারগাঁ উপজেলার কাচঁপুর এলাকায় রাস্তায় চলাচলরত পরিবহন থেকে চাঁদা আদায়ের সময় তাদের গ্রেফতার করে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলো মো. মাসুদ পারভেজ ভূঁইয়া ওরফে মাসুদ (৪৪), মো. ইমন (২৫), মো. ফারুক হোসেন (৩৫)।

র‌্যাব -১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন চৌধুরী জানান,  রূপগঞ্জের তারাবো এলাকায় রাস্তায় চলাচলরত পণ্য বোঝাই ট্রাক, যাত্রাবাহী বাস ও লেগুনা থামিয়ে চাঁদা আদায়কালে উক্ত চাঁদাবাজ চক্রের মূলহোতা মোঃ মাসুদ পারভেজ ভূঁইয়াকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে চাঁদাবাজির নগদ ৩ হাজার ২শ’ ৯০ টাকা উদ্ধার করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধ সংক্রান্ত প্রায় অর্ধ ডজনেরও অধিক মামলা রয়েছে।

তিনি আরও জানান, পৃথক আরেক অভিযানে সোনারগাঁ থানার কাঁচপুর এলাকায় রাস্তায় চলাচলরত পণ্য বোঝাই ট্রাক, যাত্রাবাহী বাস ও লেগুনা থামিয়ে চাঁদা আদায়কালে মো. ইমন (২৫) ও ২। মো. ফারুক হোসেনকে (৩৫) হাতে-নাতে গ্রেফতার করা হয়। এ সময় তাদের দখল হতে চাঁদাবাজির নগদ ২ হাজার ২০ টাকা উদ্ধার করা হয়। তারা দীর্ঘদিন যাবৎ রাস্তায় চলাচলরত পণ্য বোঝাই ট্রাক, যাত্রীবাহী বাস, লেগুনা, সিএসজি ও অটোরিক্সা চালকদের নিকট থেকে জোরপূর্বক গুরুতর ভয়ভীতি দেখিয়ে দৈনিক ৫০ টাকা থেকে ১০০ টাকা পর্যন্ত অবৈধভাবে চাঁদা আদায় করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!