নারায়ণগঞ্জশুক্রবার , ৩ জুন ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

লেকে ডুবে দুই মাদ্রাসাছাত্রের মৃত্যু

Alokito Narayanganj24
জুন ৩, ২০২২ ৮:৪০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: লেকে ডুবে দুই মাদ্রাসাছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার (৩ জুন) বিকাল ৪টার দিকে শহরের জল্লারপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

মৃতরা হলো—পশ্চিম দেওভোগ মাদ্রাসা রোড এলাকার ইকবাল হোসেনের ছেলে ইমতিয়াজ (১৪) এবং একই এলাকার জাকির হোসেনের ছেলে মিহাদ (১৩)। তারা দেওভোগের একটি মাদ্রাসার শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, বিকালে লেকে গোসল করতে নেমে দুই কিশোর ডুবে যায়। এ সময় একজনের লাশ উদ্ধার করেন স্থানীয়রা। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মকর্তারা এসে আরেকজনের লাশ উদ্ধার করেন।

মন্ডলপাড়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার হামিদুর রহমান জানান, বিকাল সাড়ে ৪টায় ইমতিয়াজ নামে এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। পরে স্বজনরা লাশ নিয়ে গেছেন। ঘটনাস্থলে যাওয়ার আগে আরও এক কিশোরের লাশ উদ্ধার করে নিয়ে যান স্বজনরা।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, লেকে গোসল করতে নেমে দুই কিশোর ডুবে যায়। স্বজনরা লাশ নিয়ে গেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!