নারায়ণগঞ্জসোমবার , ২৫ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শামীম ওসমানের নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ : নাজিম উদ্দিন

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২৫, ২০১৯ ৮:৫৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : সদর উপজেলা ভাই চেয়ারম্যান নাজিম উদ্দিন বলেছেন, সাংসদ শামীম ওসমানের নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ ছিলাম এবং আগামীতেও থাকবো। সোমবার বিকেলে ফতুল্লার ভূইঁগড়ে নাজিম উদ্দিনের বাস ভবনে আয়োজিত আগামী ২ মার্চ সাংসদ শামীম ওসমানের সমাবেশ সফল করতে প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।

নাজিম উদ্দিন বলেন, সাংসদ শামীম ওসমান হচ্ছেন উন্নয়নের রূপকার। তিনি নারায়ণগঞ্জকে সুন্দর ভাবে সাজাতে কাজ করে যাচ্ছেন। আমরা শামীম সমানের পাশে থেকে নারায়ণগঞ্জকে সুন্দর ভাবে সাজাতে কাজ করে যাবো। সাংসদ শামীম ওসমান নারায়ণগঞ্জে মেডিকেল কলেজ, বিশ^বিদ্যালয় নির্মানের জন্য কাজ করে যাচ্ছেন। ইতোমধ্যে ডিএনডির জ¦লাবদ্ধতা নিরসনে কাজ করে যাচ্ছেন। আর এসব হচ্ছে কেবল সাংসদ শামীম ওসমানের নিরলস প্রচেষ্টায়। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা তার স্বজনদের হারিয়েও দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। আমরাও এই উন্নয়নের অংশিদার হয়ে থাকতে জনগনের পাশে থেকে কাজ করে যাবো।

চারদলীয় জোট সরকারের সময় নির্যাতনের শিকার হয়েছিলাম উল্লেখ করে নাজিম উদ্দিন বলেন, আমরা দলের জন্য সব ধরনের ত্যাগ স্বীকার করতে প্রস্তুত আছি। আমরা সাংসদ শামীম ওসমানের নিদের্শে জনগণের পাশে থেকে কাজ করে যাবো। এসময় নাজিম উদ্দিন জননেত্রী শেখ হাসিনা এবং সাংসদ শামীম ওসমানের সুস্থতা কামনা করে সবার কাছে দোয়া চান।

কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন বলেন, কিছু নেতা আছে সমাবেশে একটি গাড়ি ভরে মানুষ নিতে পারে না, কিন্তু নিজেকে এমপির কাছে জাহির করতে ২০টি গাড়ির জন্য আবেদন করেন। এসব থেকে বিরত থাকা প্রয়োজন বলেন মন্তব্য করেন তিনি। তিনি বলেন, যার যেখানে যতো মানুষ হবে সেখানে যেন সে ভাবেই গাড়ির ব্যবস্থা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মানিক চাঁন, ফতুল্লা থানা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু, জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন চৌধুরী,কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমির হোসেন সাগর, দপ্তর সম্পাদক সালাহ উদ্দিন, যুবলীগ নেতা সাব্বির আহমেদ জুলহাস,নাসির উদ্দিন, থানা যুবলীগ নেতা ওলিউল্লাহ, সাইনবোর্ড ইউনিট আওয়ামী লীগের সাধারন সম্পাদক রাজ্জাক ফকির, রাজ্জাক চিস্তি,সাইনবোর্ড ইজিবাইক মালিক সমিতির সভাপতি আঃ রাজ্জাক মোল্লা,খন্দকার নুরুল ইসলাম,আনোয়ার হোসেন,মোঃ হোসেন, যুবলীগ নেতা এবায়দুল্লাহ্,আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!