নারায়ণগঞ্জরবিবার , ১৪ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সোমবার ‘শিউলী’র মোড়ক উন্মোচন

alokitonarayanganj
অক্টোবর ১৪, ২০১৮ ৮:০১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নারায়ণগঞ্জ সদর উপজেলা পূজা উদযাপন পরিষদ কর্তৃক স্মরণিকা ‘শিউলী’র মোড়ক উন্মোচন করবেন স্মরণিকা’র প্রধান উপদেষ্টা বাবু চন্দন শীল। সোমবার ১৫ অক্টোবর ফতুল্লার জামতলা এলাকায় স্মরণিকা ‘শিউলী’র মোড়ক উন্মোচন করা হবে। এসময় আরো উপস্থিত থাকবেন, নারায়ণগঞ্জ সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দিলীপ কুমার মন্ডল, সাধারণ সম্পাদক রণ্জিত মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক অরুণ চন্দ্র দাস, স্মরণিকা ‘শিউলী’র সম্পাদক ও ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রণজিৎ মোদক, প্রচার সম্পাদক সাংবাদিক রাকিব চৌধুরী শিশির, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিক বৃন্দ।

বছরে একবার দুর্গাপূজা আসে আর এই পূজাকে সারাটা বছর ধরে রাখার জন্য এই ক্ষুদ্র প্রয়াস এমনটাই বলছেন সংগঠনের নেতাকর্মীরা। নারায়ণগঞ্জ সদর উপজেলা পূজা উদযাপন পরিষদ কর্তৃক প্রকাশিত স্মরণিকা ‘শিউলী’ আগামীকাল থেকে পাওয়া যাবে নারায়ণগঞ্জের সর্বত্র।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!