নারায়ণগঞ্জমঙ্গলবার , ৩০ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শিক্ষকদের আমি আমার পরিবারের লোকজন মনে করি : এমপি খোকা

alokitonarayanganj
অক্টোবর ৩০, ২০১৮ ৯:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁও আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা বলেন, আমি শিক্ষকদের সবচেয়ে বেশি শ্রদ্ধা করি। কারণ বাবা-মায়ের পর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা বেশি পরিশ্রম করে এবং দায়িত্ব নিয়ে শিক্ষার্থীদের পড়ালেখা শিখিয়ে মানুষ করেন। সোনারগাঁয়ে কৃর্তি শিক্ষার্থীদের সংর্বধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে খোকা আরো বলেন, প্রাথমিক শিক্ষকদের আমি আমার পরিবারে লোকজন হিসেবে মনে করি। তাই গত ৫বছরে আমি ৩১টি স্কুলে ভবন নির্মান করেছি এবং ২০টি ভবনের পুনঃ মেরামতের কাজ করেছি।

গতকাল মঙ্গলবার বিকেলে ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে সোনারগাঁয়ে প্রাথমিক শিক্ষার গুনগত মানোন্নয়ন শীর্ষক মত বিনিময় সভাও প্রাথমিক শিক্ষা সমাপনী ২০১৭ এর কৃর্তি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়। সোনারগাঁ উপজেলা কর্তৃক আয়োজিত অনুষ্ঠানটি জেলা পরিষদ উডিটোরিয়রমে আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহীনুর ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা অফিসার নিখিল চন্দ্র বিশ্বাস, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার, উপজেলা ইন্সট্রাক্টর রিসোর্স সেন্টার নাসরিন জাহান পপি, উপজেলা শিক্ষা কমিটির সদস্য মোহাম্মদ আলী, ভট্টপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা শিক্ষা কমিটির সদস্য আবু নাইম ইকবাল।

আরো উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা কমিটির সদস্য জায়দা আক্তার মনি, সহকারী শিক্ষা অফিসার কানিজ ফাতেমা, প্রাথমিক শিক্ষা সমিতির সভাপতি শফিকুল ইসলাম, পৌর জাতীয় পার্টির সভাপতি হাজী পিয়ার আলী। ভট্টপুর মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিআর বিলকিস অনুষ্টানটি সঞ্চালয়ন করেন।

২০১৭ সালের সমাপনী পরীক্ষায় উপজেলার মধ্যে ৯২জন শিক্ষার্থী টেলেন্ডপুলে বৃত্তি পায়। এবং ১১৭ জন শিক্ষার্থী সাধারণ গ্রেডে বৃত্তি লাভ করে। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সোনারগাঁয়ের প্রথমিক বিদ্যালয়ে তিনি বেশি উন্নয়ন করেন। স্কুল ভবন, ওয়াশ ব্লক, বাউন্ডারীসহ তিনি ব্যাপক উন্নয়ন করেন। আগামীতেও করার আশ্বাস প্রদান করেন। পরে কৃর্তি শিক্ষার্থীদের তিনি ক্রেষ্ট প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!