নারায়ণগঞ্জসোমবার , ১৪ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শিশুকে ধর্ষনের চেষ্টার অভিযোগে বাড়িওয়ালা আটক

Alokito Narayanganj24
অক্টোবর ১৪, ২০১৯ ১:২২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নগরীরর নলুয়া পাড়া এলাকায় তিন বছরের শিশুকে ধর্ষনের চেষ্টার অভিযোগে বাড়িওয়ালাকে আটক করেছে পুলিশ। রোববার (১৩ অক্টোবর) দুপুর ১২ টায় নগরীর ঋষিবাড়ি এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ব্যাপারে ভুক্তভোগী শিশুটির পিতা বাদি হয়ে সদর মডেল থানায় বাড়ির মালিক আব্দুল বারেক কে অভিযুক্ত করে মামলা করেছেন।

মামলা  সূত্রে  জানা যায়, ভুক্তভোগী শিশুর পরিবার গত দুই মাস ধরে ওই বাড়িতে ভাড়ায় বসবাস করে আসছে। ঘটনার দিন বাড়িওয়ালা তাদের ঘরে গিয়ে তিন বছরের মেয়েকে ঘরে রেখে শিশুটির মাকে কৌশলে কোক আনতে দোকানে পাঠান।  দোকন থেকে ফেরার শিশুটিকে কান্নারত অবস্থায় দেখতে পায়।

এ সময় বারেক তার মাকে বিষয়টি কাউকে না জানানোর জন্য হুমকি দিয়ে ঘর থেকে বেরিয়ে যায়। পরে ঘটনাটি স্থানীয় লোকজনদের জানালে বাড়িওয়ালা বারেককে আটক করে উত্তম মধ্যম স্থানীয় কাউন্সিলরের মাধ্যমে পুলিশে হস্তান্তর করে।

প্রতিবেশী ও স্থানীয় সূত্রে জানা যায়, অভিযুক্ত বারেক এর আগেও এ ধরনের একাধিক ঘটনা ঘটিয়েছে। তবে প্রতিবারই তার সন্ত্রাসী বাহিনী দ্বারা ভয়ভীতি দেখিয়ে সেগুলো ধামাচাপা দিয়েছে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মামলা হয়েছে ও অভিযুক্তকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!