নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৮ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শীতলক্ষ্যায় নদীতে গোসলে নেমে দুই শিশুর মৃত্যু

Alokito Narayanganj24
জুলাই ৮, ২০২১ ৮:২৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ  বন্দর উপজেলায় শীতলক্ষ্যা নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে সোয়াদ (৯) ও সিয়াম (১১) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।

নিহত সোয়াদ ও সিয়াম সর্ম্পকে মামা ভাগ্নে বলে জানা গেছে। দুই শিশুর মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বৃহস্পতিবার (৮ জুলাই) বেলা সাড়ে ১১টায় উপজেলার উত্তর লক্ষণখোলা ২নং খেয়াঘাটে এ ঘটনা ঘটে।

নিহত সোয়াদ বন্দরের উত্তর লক্ষণখোলা এলাকার দিনমজুর শাকিল মিয়ার ছেলে ও উত্তর লক্ষণখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র। সিয়াম সিদ্ধিরগঞ্জের চিটাগংরোড শিমরাইল মুক্তি স্বরণি এলাকার সিএনজি অটোরিকশা চালক রাজু আহমেদের ছেলে ও স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।

নিহত সিয়ামের বাবা রাজু আহমেদ বলেন, মঙ্গলবার স্বপরিবারে উত্তর লক্ষণখোলা শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তার দুই ছেলে ও নাতি সোয়াদকে নিয়ে শীতলক্ষ্যা নদীতে গোসলে যায়। এসময় ছোট ছেলেকে গোসল করিয়ে ঘাটের সিঁড়িতে বসিয়ে রাখার পর তিনি দেখতে পান নদীতে গোসলরত সোয়াদ ও সিয়াম পানিতে ডুবে গেছে। ঘটনার ১০ মিনিট পর তাদের পানি থেকে তোলা হয়। এরপর তাদেরকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!