নারায়ণগঞ্জরবিবার , ৫ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শীতলক্ষ্যা নদীর তীরে ৩০ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৫, ২০২১ ১২:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃবন্দর উপজেলার মাহমুদনগরে শীতলক্ষ্যা নদীর তীরে ১টি ডকইয়ার্ডের স্লীপওয়ে ও শহরের নিতাইগঞ্জ ও টানবাজারে গোডাউন, সেমিপাকা ভবন, কাঁচাপাকা ঘরসহ ৩০ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষ। শনিবার ৪ সেপ্টেম্বর সকাল ১১ টা থেকে দুপুর আড়া টা পর্যন্ত এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। একটি ভেকু (এক্সাভেটর) দিয়ে ইসলাম ডকইয়ার্ড, মনির স্টোর, দুলাল এন্ড কোং, ডিএস এন্টারপ্রাইজের গোডাউনসহ ৩০ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। বিকেল ৪ টা পর্যন্ত অভিযান চলমান থাকবে।

বিআইডব্লিউটি এর নির্বাহী ম্যাজিষ্ট্রেট শোভন রাংসা এর নেতৃত্বে চলে এ উচ্ছেদ অভিযান।এ সময় আরো উপস্থিত ছিলেন, বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল, উপ পরিচালক মোবারক হোসেন, উপ পরিচালক ইসমাইল হোসেন, সহকারী পরিচালক নাহিদ হোসেন প্রমুখ।

বিআইডব্লিউটিএ’র নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল বলেন, শীতলক্ষ্যা নদীর পশ্চিম তীর ও পূর্ব তীর দখল করে গড়ে ওঠা ৩০ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। নদীর দুই পাশে অবৈধ ভাবে গড়ে উঠা সকল প্রকার অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!