নারায়ণগঞ্জশুক্রবার , ২৯ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শীতলক্ষ্যা নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

Alokito Narayanganj24
মার্চ ২৯, ২০১৯ ৭:৫৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : শীতলক্ষ্যা নদী থেকে ৩০ বছর বয়সী এক অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। ২৯ মার্চ শুক্রবার দুপুর পৌনে ২টায় সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেডের পিছনে শীতলক্ষ্যা নদীতে ভাসমান অবস্থায় ঐ যুবকের লাশটি উদ্ধার করা হয়। লাশটি পচন ধরায় তার চেহারা চেনা যাচ্ছে না। লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ ১’শ শয্যা বিশিষ্ট ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এর আগে দুপুর ১২টার দিকে শীতলক্ষ্যা নদী দিয়ে ট্রলার দিয়ে যাওয়ার সময় এক অজ্ঞাত ব্যক্তি ৯৯৯ ফোন দিয়ে নদীতে একটি লাশ ভাসছে খবর দিলে ঘটনাস্থলে আসেন সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ফরিদ ও তার সঙ্গীয় ফোর্স। পরে ঘটনাস্থল পরিদর্শন করেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহীন শাহ্ পারভেজ ও পরিদর্শক (অপারেশন) এইচ এম জসিম উদ্দিন।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহীন শাহ্ পারভেজ জানায়, লাশটি পচন ধরায় তার চেহারা চেনা যাচ্ছে না। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর জানা যাবে কিভাবে তার মৃত্যু হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!