নারায়ণগঞ্জবুধবার , ৬ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শুক্রবার একতা সমাজ উন্নয়ন পরিষদের উদ্যোগে বিনামূল্যে সুন্নতে খৎনা আয়োজন

alokitonarayanganj
মার্চ ৬, ২০১৯ ৯:৪৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : একতা সমাজ উন্নয়ন পরিষদের উদ্যোগে বিনামূল্যে সুন্নতে খৎনা ও রক্তের গ্রুপ পরীক্ষার আয়োজন করা হয়েছে। ৮ মার্চ শুক্রবার সকাল ৯টায় দাপা ইদ্রাকপুর ব্যাংক কলোনী এলাকায় এ আয়োজন করা হয়। এ সময় বিনামুল্যে লুঙ্গি, গামছা ও ঔষধ প্রদান করা হবে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, ফতুল্লা থানা সেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করিবেন, একতা সমাজ উন্নয়ন পরিষদের উপদেষ্টা মোঃ শামিম জুয়েল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, হাজ্বী সজিব আহম্মেদ টুলু, বশির উদ্দিন, মোঃ সেলিম মুন্সি, মোঃ শোয়েব। পৃষ্ঠপোষকতায় উপদেষ্টামন্ডলী হাজ্বী হারুন অর রশিদ, শাহ আলম হাওলাদার, হাজী মোঃ জাহাঙ্গীর হোসেন, মোঃ সিরাজুল ইসলাম, সেলিম খাঁন, হাফেজ মাওলানা মাহবুবুর রহমান। শুভেচ্ছান্তে একতা সমাজ উন্নয়ন পরিষদের সভাপতি হারুন অর রশিদ সুমন।

আয়োজনে, মনির হোসেন শিদার, আক্তার হোসেন সোহেল, মেহেদী হাসান রুবেল, ইফতেখার হাসান শাওন, খায়রুল ইসলাম, আব্দুল হালিম সুমন, মোঃ ইউসুফ শাহ, মোঃ শফিক, মোঃ শামিম, মোঃ আল-আমিন, মোঃ রিপন, সাগর, মাসুম, রাসেল, উজ্জল, ইমরান, রায়হান, সোহান, সীমান্ত, হৃদয়, নুর আলম, সিনজন, বাপ্পি, রফিকুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!