নারায়ণগঞ্জশনিবার , ৯ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শুধু লেখাপড়ার মাধ্যমে মেধার বিকাশ লাভ করা যায় না : ড. ইকবাল করিম

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৯, ২০১৯ ৯:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : রোটারেক্ট ক্লাব নারায়নগঞ্জ আপটাউনের ৪র্থ অভিষেক বার্ষিকী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে শহরের আলী আহাম্মদ চুনকা পাঠাগারে অভিষেক অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

প্রোগ্রাম চেয়ারম্যান সাবেক সভাপতি রোটারেক্ট মনিকার আক্তারের সভাপতিত্ব অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিস্ট্রিক রোটারেক্ট কমিটি চেয়ার রোটারিয়ান এডভোকেট ড.মোঃ ইকবাল করিম। বিশেষ অতিথি ছিলেন ডিস্ট্রিক রোটারেক্ট কমিটি চেয়ার ইলেক্ট রোটারিয়ান মোঃ মকবুল হোসেন(পিএইচপি),রোটারি ক্লাব নারায়নগঞ্জ আপটাউনের সভাপতি রোটারিয়ান মোঃইব্রাহিম হোসেন,রোটারিয়ান কাজী রেজাউল করিম, পিডিআরআর রোটারেক্ট মাসুম উল আলম,ডিআরআর রোটারেক্ট সাহাজ উদ্দীন ডালি,রোটারেক্ট ক্লাব নারায়নগঞ্জ আপটাউনের সভাপতি রোটারেক্ট সাব্বির হোসেন। এছাড়াও রোটারেক্ট ক্লাব নারায়নগঞ্জ আপটাউনের রোটারেক্ট এবং বিভিন্ন রোটারি ক্লাবের রোটারিয়ান ও রোটারেক্ট ক্লাবের রোটারেক্টরা অংশগ্রহণ করে।

অভিষেক প্রোগ্রামে প্রধান অতিথি রোটারিয়ান মোঃ ইকবাল করিম বলেন,শুধু লেখা পড়ার মাধ্যমে মেধার বিকাশ লাভ করা যায় না পাশাপাশি সমাজ ও দেশের মানুষের জন্য কাজ করে জ্ঞানের বিকাশ ঘটে। আর রোটারেক্ট হচ্ছে এমন একটি আন্তর্জাতিক সংগঠন যার মাধ্যমে ১৮-৩০ বছরের উঠতি যুবক ও যুবতিরা নিজের,সমাজের মানুষের সেবার জন্য কাজ করে। আমি ধন্যবাদ জানাই যারা এই সংগঠনে জড়িত সে সকল ছেলে মেয়েদের যারা রোটারেক্টর মাধ্যমে মানুষের জন্য কাজ করে।

অভিষেক প্রোগ্রামের প্রোগ্রাম চেয়ারম্যান রোটারেক্ট মনিকা আক্তার বলেন,মানব সেবার আরেকটি প্লাটফর্ম হলো রোটারেক্ট যার মাধ্যমে নিজের উন্নয়নের পাশাপাশি সমাজে মানব সেবার সুযোগ ঘটে।

রোটারেক্ট ক্লাব নারায়নগঞ্জ আপটাউনের অভিষেক বার্ষিকীর আলোচনা পর্ব শেষে অভিষেক প্রোগ্রামে আগত প্রধান অতিথি, বিশেষ অতিথি,প্রোগ্রাম চেয়ারম্যান,সভাপতি সহ বিভিন্ন ক্যাটাগরিতে এওয়ার্ড বিতরন করা হয়। এওয়ার্ড বিতরনী পর্ব শেষে কালচার অনুষ্ঠান এবং র‍্যাফেল ড্রয়ের মাধ্যমে অভিষেক প্রোগ্রামটি সমাপ্তি হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!