নারায়ণগঞ্জমঙ্গলবার , ৩০ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শেখ রেহানার নামে মেডিকেল কলেজ হাসপাতাল হবে: শামীম ওসমান

Alokito Narayanganj24
নভেম্বর ৩০, ২০২১ ১১:১৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের খানপুরের ৩০০ শয্যা হাসপাতাল ৫০০ শয্যা করে পূর্ণাঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে রূপান্তিত করা হবে। সেই মেডিকেল কলেজ হাসপাতালের নাম হবে ‘বঙ্গবন্ধুর কন্যা শেখ রেহানার নামে’।

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আরিফা জহুরার বিদায় ও নবগত ইউএনওর সংর্বধনা অনুষ্ঠানে মঙ্গলবার বিকালে উপজেলায় প্রধান অতিথির বক্তব্যে শামীম ওসমান এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, বছর দুয়েক আগে আমি প্রধানমন্ত্রীর সঙ্গে একান্ত কথা বলেছিলাম। উনি বলেছেন, ‘তুমি কি চাও। অনেক রাজনীতিবিদ, অনেক কিছুই চায়’। আমি বলেছিলাম, ‘আমি কিছু চাই না। আমি জনগণের জন্য ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড চাই, বঙ্গবন্ধুর নামে নারায়ণগঞ্জে ইউনিভার্সিটি চাই, পঞ্চবটি ফ্লাইওভার চাই, ডিএনডি প্রকল্প চাই, ঢাকা-নারায়ণগঞ্জন পুরাতন সড়কের উন্নয়ন চাই, মেডিকেল কলেজ-ইউনিভার্সিটি চাই’। আলহামদুলিল্লাহ, আমার সব প্রকল্পের কাজই চলছে। শুধু একটি বাকি ছিল, সেটি হলো মেডিকেল কলেজ।

শামীম ওসমান আরও বলেন, বঙ্গবন্ধুর পরিবারের নামে কিছু হলে অনুমতি নিতে হয়। শেখ রেহানা অনুমতি দেয় না বলে সারা বাংলাদেশের কোথাও কিছু করা হয়নি। উনি হিমালয় পবর্তের মতোই শোক ও কষ্ট বুকে চাপা দিয়ে বসে আছেন। কোনো কিছু করার অনুমতি দেন না।প্রধানমন্ত্রী বলেছিলেন, ‘তুমি শেখ রেহানার কাছ থেকে অনুমতি নিতে পারলে আমি করে দিব’। কিছুক্ষণ পূর্বে একটি মেসেজ আসছে- আলহামদুলিল্লাহ সেটিও হয়ে গেছে। খানপুরের ৩০০ শয্যা হাসপাতাল ৫০০ শয্যা করে পূর্ণাঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে রূপান্তিত করা হবে। মেডিকেল কলেজ হাসপাতালের নাম হবে বঙ্গবন্ধুর কন্যা শেখ রেহানার নামেই।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি, নারায়ণগঞ্জ সদর উপজেলা বিদায়ী নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফা জহুরা, উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা মো. রিফাত ফেরদৌস, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, গোগনগর ইউনিয়নের চেয়ারম্যান ফজর আলী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!