নারায়ণগঞ্জশনিবার , ৭ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শেখ হাসিনার ‘গ্রাম হবে শহর’ স্বপ্নের বাস্তবায়ন সম্ভব- বস্ত্র ও পাটমন্ত্রী

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৭, ২০১৯ ৭:০৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) বলেছেন, স্থানীয় সরকার দপ্তর শক্তিশালী করণে পরিকল্পিত অর্থব্যয়ের বিকল্প নেই। একটি দপ্তরের ধার্য্য বাজেটের সকল অর্থ যদি জনকল্যাণে ব্যয় হয় তাহলেই জননেত্রী শেখ হাসিনার ‘গ্রাম হবে শহর’ স্বপ্নের বাস্তবায়ন সম্ভব।শনিবার বিকেলে উপজেলার কাঞ্চন পৌরসভার ‘বাজেট ঘোষণা’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বস্ত্র ও পাটমন্ত্রী বলেন- জামায়াত-বিএনপির মতাদর্শের মেয়র ও চেয়ারম্যানরা এদেশের দুঃস্থ মানুষের গম-চাল চুরি করে খেতো। তাই সচেতন জনগন এখন তাদের প্রত্যাখ্যান করে আওয়ামী লীগের মতাদর্শের লোকজনকে জনপ্রতিনিধি নির্বাচিত করছেন।

মন্ত্রী বলেন, মানুষ জানেন আওয়ামী লীগ শাসক নয় সেবক এ কারণে দেশবাসী বারবার আওয়ামী লীগকে ক্ষমতায় দেখতে চায়।

অনুষ্ঠানে কাঞ্চন পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক ২০১৯-২০ অর্থবছরের জন্য প্রস্তাবিত ৪৩ কোটি ৪৫ লাখ ২৭ হাজার ৭১৪ টাকার বাজেট ঘোষণা করেন।

এসময় উপস্থিত ছিলেন, মাসকো গ্রুপের চেয়ারম্যান এম.এ সবুর, পৌর সচিব এটিএম নুরে আলম সিদ্দিকী, উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলা, সলিমউদ্দিন চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ জাহাঙ্গীর মালুম, প্যানেল মেয়র পনির হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম মাষ্টার, সাধারণ সম্পাদক গোলাম রসুল, এমায়েত হোসেন, হাবিবুর রহমান হাবিব, কাউন্সিলর মফিকুল ইসলাম খান, আবু নাঈম, রোকন মিয়া, আইয়ুব খান, জামাল হোসেন, মাঈনউদ্দিন, মোহাম্মদ হোসেন, আমজাদ হোসেন ভুট্রো, মিনারা বেগম, সাফিয়া আক্তার ডলি, শামসুন্নাহার চৌধুরী, সহকারী প্রকৌশলী আনোয়ার হোসেন, উপ-সহকারী প্রকৌশলী হাসান আলী, হিসাব রক্ষক ইউসুফ হোসেন, সার্ভেয়ার মোস্তফা মোল্লা, প্লাবন দেবনাথ, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম, যুবলীগ নেতা আবুল হোসেন, সেচ্ছাসেবকলীগ নেতা আব্দুর রহমান লিটু সহ মুক্তিযোদ্ধা, সাংবদিক, ঠিকাদার ও গন্যমান্য ব্যাক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!