নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২২ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সন্ধার পর যারা ঘরে থাকে তারা ডাক্তার-ইঞ্জিনিয়ার হয়

Alokito Narayanganj24
আগস্ট ২২, ২০১৯ ৯:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী  উপলক্ষে দোয়া ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়ছে।বুধবার (২১ আগষ্ট) দুপুরে ফতুল্লা থানাধীন কুতুবপুরের শাহী মহল্লায় ৫নং ওর্য়াড ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা. এবিএম আনোয়ার  হোসেনের উদ্যোগে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত  থেকে কাঙ্গালীদের মাঝে খিচুড়ি বিতরন করেন  ৫নং ওর্য়াড আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য আলাউদ্দিন হাওলাদার।

এসময় উপস্থতি ছিলেন,আল আকসা জামে মসজিদের সাধারণ সম্পাদক হাজী ফজলুর রহমান, জেলা যুবলীগের সদস্য এম ওএফ খোকন, আওয়ামী লীগ নেতা জামাল উদ্দনি বাচ্চু, আনোয়ার ডাক্তার, ডা. সোহাগ,ফতুল্লা আঞ্চলিক শ্রমিকলীগের র্অথ বিষয়ক সম্পাদক রুহুল আমিন প্রধান, থানা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি শফিকুল ইসলাম সানি, দেলোয়ার হোসেন লিটন ও নূরে আলম সরদার প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধুর জীবনীর উপর সংক্ষপ্তি আলোচনা করা হয়। পরে তার আত্মার মাগফিরাত কামনা করে মিলাদ ও বিশেষ দোয়া করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি আলাউদ্দনি হাওলাদার সংক্ষপ্তি বক্তব্য রাখতে গিয়ে ঈদের দিন ও আজ বুধবার কুতুবপুর এলাকায় দুই দুটি খুনের ঘটনায় উদ্বেগ প্রকাশ করেন। এসময় তিনি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু খুন খারাবির জন্য এ দেশ স্বাধীন করেননি। একটি সুন্দর সুখি সমৃদ্ধ বাংলাদেশ গড়তে চয়েছিলেন। তবে র্বতমানে যে সকল সন্ত্রাসী র্কমকান্ডগুলো ঘটছে তার জন্য অভিভাবকরা  দায়ী। তারা কোন খবর রাখেন না  তার সন্তান কি করছে, কাদের সাথে মেলা মেশা করছে।প্রতিপক্ষের  সাথে মারামারি লাগলে অস্ত্রগুলোতো যার যার ঘর থেকে বের করে নিয়ে আসে।সেই বখাটেদের বাবা-মা কি একবার তার সন্তানকে প্রশ্ন করে অস্ত্রগুলো ঘরে রখেছে কেন? যদি করতো তাহলে আজ এ সমাজে খুন খারাবি বা মারামারি হতনা।

তিনি  আরো বলেন, যাদের ছেলে মেয়েরা   সন্ধার পর বাইরে থাকে তারা চোর-ডাকাত হয়, আর যাদের ছেলে মেয়েরা  ঘরে থাকে তারা ডাক্তার কি বা  ইঞ্জিনিয়ার হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!