নারায়ণগঞ্জশনিবার , ১৭ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সমাজ আজ মাদকের ভয়াল ছোবলে বিষাক্ত : ইঞ্জিনিয়ার আরিফ

Alokito Narayanganj24
নভেম্বর ১৭, ২০১৮ ১২:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : বন্দরে পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধাণ শিক্ষক মঞ্জুরুল হকের স্মরণে টিভি কাপ শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেলে থানার কল্যান্দী খালপাড় এলাকা মাঠে এ টুর্নামেন্টের যাত্রা শুরু হয়। কল্যান্দী খালপাড় যুব সমাজ কর্তৃক আয়োজিত এ খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় যুব শ্রমিকলীগের সভাপতি ইঞ্জিনিয়িার এ কে এম ওবায়দুল হক ভিপি আরিফ।

এ সময় ভিপি আরিফ বলেন, আমাদের সমাজ আজ মাদকের ভয়াল ছোবলে বিষাক্ত হয়ে গেছে। কিন্তু খেলাধুলা এমন একটি মাধ্যম যা মাদকের বিষদাঁত ভেঙ্গে দিতে যথেষ্ট। আশা করি যুবকরা সবসময় এইরকম উদ্যোগ নেবে আর বঙ্গবন্ধুর আদর্শে নিজেদের সুনাগরিক হিসেবে গড়ে তুলবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্থানীয় সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতা আব্দুল্লাহ বাবু ,কল্যান্দী পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক আশ্রাফ হোসেন বাচ্চু, জেলা জাতীয় যুব শ্রমিকলীগের যুগ্ম সম্পাদক মোঃ সোহেল, কলাগাছিয়া ইউনিয়ন ৪নং ওয়ার্ড শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই, স্থানীয় সমাজ সেবক হাবিবুর রহমান, মোঃ জসিম, মোঃ টিপু, দেলোয়ার প্রমূখ। টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্যরা হলেন মোঃ সুমন, আলী ইসলাম, রিদওয়ান, আজিজ, নাদিম, সামির, লিটন এবং রিপন ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!