নারায়ণগঞ্জশনিবার , ১০ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সম্মাননা পদক পেলেন সাংবাদিক সাদ্দাম হোসেন শুভ

Alokito Narayanganj24
নভেম্বর ১০, ২০১৮ ১২:০১ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পদক লাভ করেছেন সাংবাদিক মোঃ সাদ্দাম হোসেন শুভ। অনলাইন নিউজ পোর্টাল ভোরের বাংলাদেশ ২৪.কম’র ৩য় বর্ষে পদার্পন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে এই সম্মাননা পদক (ক্রেস্ট) লাভ করেন তিনি।

সাংবাদিক সাদ্দাম হোসেন শুভ দৈনিক উজ্জীবিত বাংলাদেশ এর স্টাফ রিপোর্টার এবং কুয়াকাটা নিউজ ডটকমের ভ্রাম্যমান প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। এছাড়াও ভোরের বাংলাদেশ ২৪.কম’ এর পক্ষ থেকে একাধিক সম্পাদক ও সংবাদকর্মীদের সম্মাননা স্বরূপ ক্রেস্ট প্রদান করা হয়। শুক্রবার (০৯ নভেম্বর) সন্ধ্যায় নারায়ণগঞ্জের প্রাণকেন্দ্র চাষাড়া শহীদ মিনারে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাংবাদিক মোঃ সাদ্দাম হোসেন শুভ’সহ অন্যান্যদের হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট হোসনে আরা বাবলী।

ভোরের বাংলাদেশ২৪.কম এর সম্পাদক কাইয়ুম আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার হোসনে আরা বেগম, সরকারী তোলারাম কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ডা. শিরিন বেগম, সরকারী তোলারাম কলেজের সহকারী অধ্যাপক জীবন কৃষ্ণ মোদক, বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি হাজী হাবিবুর রহমান শ্যামল, সাধারন সম্পাদক ও ফতুল্লা মডেল প্রেসক্লাবের সহ-সভাপতি এনামুল হক সিদ্দিকী, এ্যাড. রফিউল আলম রনি, জাগো নারায়ণগঞ্জ ২৪.কম এর সম্পাদক শহিদুল্লা রাসেল, নিউজ এটুজেড এর সম্পাদক রফিকুল্লা রিপন, প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, ভোরের বাংলাদেশ ২৪.কম এর সহকারী সম্পাদক বদিউজ্জামান।

আলোচনা সভা শেষে কেক কাটা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!