নারায়ণগঞ্জসোমবার , ১৯ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সময় থাকতে মাদক ব্যবসায়ীদের প্রতিহত করুন : পুলিশ সুপার

Alokito Narayanganj24
নভেম্বর ১৯, ২০১৮ ৭:৪১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : মাদক আজ বিশ্বব্যাপী বিস্তার হচ্ছে বলে মন্তব্য করে পুলিশ সুপার আনিসুর রহমান বলেন মাদক থেকে কেউ রক্ষা পাচ্ছে না। দেশ আজ উন্নয়ের পথে এই উন্নয়নকে ব্যহত করতে আর্ন্তজাতিক ভাবে চক্রান্ত হচ্ছে। ১৯ নভেম্বর ফতুল্লার সেহাচর নূর মসজিদ এলাকায় মাদক বিরোধী সমাবেশে একথা বলেন।

পুলিশ সুপার বলেন, মাদক আমাদের দেশে তৈরী হয় না । মাদক বিভিন্ন দেশ থেকে আমাদের দেশে আসে। তারাই আমাদের দেশের উন্নয়ন বাধাগ্রস্থ করতে মাদক পাচার করছে। আর যারা মাদক সেবন করে তাদের কোন জ্ঞান নেই। সামাজিক আন্দোলনের মাধ্যমে আপনাদের মাদক ব্যবসায়ীদের প্রতিহত করতে হবে।

তিনি আরো বলেন, আপনার ছেলে মেয়ে ভাল বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করবে আর আপনার প্রতিবেশী সন্তানেরা মাদকাসক্ত হয়ে ধ্বংস হবে, তা আপনি প্রতিবাদ করবেন না যে আমার ছেলে তো মাদক খাচ্ছে না। দেখবেন তারাই টাকার জন্য আপনার সন্তানকে ছুরিকাঘাত করছে। তাই সময় থাকতে মাদক ব্যবসায়ীদের প্রতিহত করুন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ মঞ্জুর কাদের পিপিএম এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, সদ্য পদোন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার মনিরুল আলম ও নুরে আলম (গোয়েন্দা পুলিশ), এসপি ‌‌‘ক’ সার্কেল মেহেদী ইমরান সিদ্দিকী, ফতুল্লা থানা কমিউনিটি পুলিশিং সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, সেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন, ফতুল্লা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আব্দুর রহিম, আওয়ামীলীগ নেতা মোবারক হোসেন, রফিকুল ইসলাম রাহাত, পাঞ্চায়েত কমিটির সভাপতি আবু বক্কর মল্লিাক, সহ- সভাপতি জামান মন্টু, এম এ রহিম প্রমুখ। মাদক বিরোধী সভা শেষে অভিযান চালিয়ে মাদকসহ বাবুল, দেলোয়ার, শুভ, আলআমিন, শহিদ হোসেন, তরুন, জনি, আল-আমিন-২ সহ বেশ কয়েক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!