নারায়ণগঞ্জরবিবার , ২৭ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

‘সময় নারায়ণগঞ্জ’র চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন

Alokito Narayanganj24
অক্টোবর ২৭, ২০১৯ ১২:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: জমকালো আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত ‘সময় নারায়ণগঞ্জ.কম’ এর ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী।

শনিবার (২৬ অক্টোবর) সন্ধায় ফতুল্লা মডেল থানা সংলগ্ন পত্রিকাটির কার্যালয়ের পাশে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে পত্রিকাটির প্রধান সম্পাদক মাহাবুবুর রহমান খোকার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলার অতিঃ পুলিশ সুপার (ক সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন,(তদন্ত) হাসানুজ্জামান, ফতুল্লা রিপোটার্স ক্লাবের সভাপতি রনজিৎ মোদক,ফতুল্লা রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেটের সম্পাদক কাজী আনিসুর রহমান, ফতুল্লা মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ বাঁধন,  ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মো. শরিফুল হক, ফতুল্লা ফ্রেন্ড সার্কেলের সভাপতি লুৎফর রহমান স্বপন ও কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক প্রমূখ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন সময় নারায়ণগঞ্জের নির্বাহী সম্পাদক সহিদুল ইসলাম সহিদ, বার্তা সম্পাদক তুষার সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!