নারায়ণগঞ্জশনিবার , ২০ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সাংবাদিকরা লেখনীর মাধম্যে যথেষ্ট ভূমিকা রাখেন-লিটন

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২০, ২০২১ ১২:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন বলেছেন, সাংবাদিক সমাজ জাতির বিবেক। সমাজ থেকে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি ও দূর্নীতি নির্মূলে সাংবাদিকরা লেখনীর মাধম্যে যথেষ্ট ভূমিকা রাখেন। সুন্দর বাংলাদেশ গঠনে সকলের এগিয়ে আসা উচিত। তরুণরাই আগামী দিনের ভবিষ্যৎ, তারাই পারবে এই দেশটাকে এগিয়ে নিতে। শুক্রবার ১৯ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টায় নারায়ণগঞ্জের আলো ২৪ ডট কমের সম্পাদকীয় কার্যালয়ে ১ম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

নারায়ণগঞ্জের আলো ২৪ ডট কমের সম্পাদক মোঃ সেলিম মুন্সির সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন ফতুল্লা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আবদুর রহিম।

নারায়ণগঞ্জের আলো ২৪ ডট কমের নির্বাহী সম্পাদক মোঃ আবদুল আলিম লিটনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, ফতুল্লা প্রেস ক্লাবের সাবেক সভাপতি এম সামাদ মতিন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক নিয়াজ মোঃ মাসুম, নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কমের প্রকাশক ও সম্পাদক মোঃ মনির হোসেন, নারায়ণগঞ্জের আলো ২৪ ডট কমের সহ-সম্পাদক মোঃ আবদুল খালেক টিপু, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ নজরুল ইসলাম সুজন, দপ্তর সম্পাদক রাকিব চৌধুরী শিশির, নারায়ণগঞ্জের আলো ২৪ ডট কমের ফতুল্লা প্রতিনিধি শ্যামল পাঠান, চেঞ্জ ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি নাসির উদ্দিন জুয়েল ও সাধারণ সম্পাদক আশরাফুল হক আশু।

এসময় আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক শহীদুল ইসলাম, ফতুল্লা ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবিবুল কবির হাবিব, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম প্রধান, সাংগঠনিক সম্পাদক সাদেকুল ইসলাম সাদেক, প্রচার সম্পাদক মিন্টু পাল, দপ্তর সম্পাদক মোঃ শাহজাহান, ১, ২ ও ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সৈয়দ আমানুল্লাহ ও স্বেচ্ছাসেবকলীগ নেতা ফরহাদ হোসেন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!