নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১০ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সাংবাদিক কুতুবে আলম ও মনিরের জন্মদিন পালন

Alokito Narayanganj24
অক্টোবর ১০, ২০১৯ ৮:২২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক এ.আর কুতুবে আলম ও সদস্য মনির হোসেনের জন্মদিন পালন করা হয়েছে। বৃহস্পতিবার ১০ অক্টোবর সন্ধ্যা ৭টায় ফতুল্লা রিপোর্টার্স ক্লাব কার্যালয়ে অনাড়ম্বরপূর্ণ আয়োজনের মাধ্যমে ক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রণজিৎ মোদক, সাধারণ সম্পাদক কাজী আনিসুর রহমান, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম সুজন, দপ্তর সম্পাদক রাকিব চৌধুরী শিশির, ফতুল্লা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অরুণ চন্দ্র দাস, রণ্জিত দাস, মোঃ জিয়াউর রহমান, মোঃ মাহিবি আলম সৌরভ, মোঃ মাহাদী আলম স্বাধীন, নুসরাত আমিন শশী প্রমুখ।

উল্লেখ্য, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক এ.আর কুতুবে আলম ১৯৭৬ সালের ১০ অক্টোবর পটুয়াখালীর কলাপাড়া থানার ধানখালী এলাকায় জন্মগ্রহণ করেন। অপরদিকে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সদস্য মনির হোসেন ১৯৭৪ সালের ১০ অক্টোবর ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকায় জন্মগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!