নারায়ণগঞ্জসোমবার , ১১ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সাংবাদিক জিকে রাসেলের মাতার ইন্তেকাল

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১১, ২০১৯ ১২:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : অনলাইন নিউজ পোর্টাল শিক্ষা তথ্য পত্রিকার সম্পাদক ও বন্দর মডেল প্রেস ক্লাবের সদস্য সচিব জি.কে. রাসেলের মাতা ও মরহুম শাহাদাৎ হোসেনের সহধর্মিনী ফয়জুননেছা (৭৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

রোববার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬ টায় চিকিৎসাধীন অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। মৃত্যুকালে ৬ ছেলে ২ মেয়ে, নাতী- নাতনীসহ আত্মীয় স্বজন রেখে মারা যান। পৈত্রিক বাড়ী লক্ষীপুর জেলার রাজাপুর গ্রাম হলেও বন্দরের ইস্পানী এলাকায় ৫০ বছর যাবত বসবাস করে আসছে। ফয়জুননেছার মৃত্যুতে নারায়ণগঞ্জ জেলা রির্পোটার্স ইউনিটির সভাপতি শহীদুল্লাহ রাসেল, সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন লিটন, প্রতিষ্ঠাতা ও কার্যকরী সদস্য রফিকুল্লাহ রিপন গভীর শোক প্রকাশ মরহুমার রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!