নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৮ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সাইনবোর্ড পুলিশ বক্সের সামনে রাখা বোমা নিষ্ক্রিয়

Alokito Narayanganj24
মে ১৮, ২০২১ ১২:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ বেলা সাড়ে ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা। রুদ্ধশ্বাস পরিস্থিতির মধ্যে এ সময়টা কেটেছে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড ট্রাফিক পুলিশ বক্স ও এর আশপাশের এলাকার মানুষদের।

ঢাকা ডিএমপির বোমা ডিসপোজাল ইউনিটের সদস্যরা ঘটনাস্থলে এসে সন্ধ্যা সাড়ে ৭টায় রোবটের সাহায্যে বোমাটি শনাক্ত ও বিস্ফোরণ ঘটায়।

তার আগে বেলা সাড়ে ৩টায় নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশের সার্জেন্ট আসিফ হোসেন বোমাসদৃশ একটি বাজারের ব্যাগ দেখে অন্য পুলিশ সদস্যদের নিয়ে পুলিশ বক্স থেকে সরে যান। পরে তিনি বিষয়টি জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানান।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা ডিএমপির বোমা ডিসপোজাল ইউনিটের সহকারী পুলিশ কমিশনার মাহমুদুজ্জামানের নেতৃত্বে বোমাটি উদ্ধার করে বিস্ফোরণ ঘটিয়ে নিষ্ক্রিয় করা হয়।

কোনো প্রকার ক্ষয়ক্ষতি এড়াতে পুলিশ এর আগে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উভয় পাশের যানবাহন চলাচল বন্ধ করে দেয়। পাশাপাশি পুরো এলাকা থেকে সাধারণ জনগণকে দূরে সরিয়ে দেয়া হয়।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী জানান, এটি ইম্প্রোভাইজড এক্সক্লুসিভ ডিভাইস (আইইডি) বোমা। কে বা কারা বোমাটি রেখে গেছে এ বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান জানান, বোমাসদৃশ ব্যাগ দেখে আমরা সাইনবোর্ড ট্রাফিক পুলিশ বক্স এলাকাটি ঘিরে রাখি। ডিএমপির বোম্ব ডিসপোজাল টিম এটির বিস্ফোরণ ঘটিয়ে নিষ্ক্রিয় করে।

নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশের সার্জেন্ট আসিফ জানান, আমি বিকালে এটি প্রথমে দেখি পরে কর্মকর্তাদের জানাই।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!