নারায়ণগঞ্জরবিবার , ২৯ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সামাজিক দূরত্ব বজায় রাখতে সকলের প্রতি আহ্বান-জেলা প্রশাসক

Alokito Narayanganj24
মার্চ ২৯, ২০২০ ১২:০২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :সারা বিশ্বে মহামারী আকার ধারন করেছে কোভিড-১৯ করোনা ভাইরাস। মহামারী থেকে বাঁচতে বাংলাদেশ সরকারের উদ্যোগে পুরো বাংলাদেশে ১০ দিনের সাধারণ ছুটি ঘোষনা করা
হয়েছে। ১০ দিনের সাধারণ ছুটিতে প্রয়োজন ছাড়া কাউকে ঘর থেকে বের না হওয়া এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে সকলের প্রতি আহ্বান জানান জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন।
শনিবার বিকাল ৪ টায় কোভিড-১৯ করোনা ভাইরাসের নারায়ণগঞ্জ এর সর্বশেষ পরিস্থিতির অবস্থা ও মাননীয় প্রধানমন্ত্রীর খাদ্র সামগ্রী বিতরণ বিষয়ে প্রেস ব্রিফিংকালে তিনি এ আহ্বান জানান।
এসময় তিনি বলেন, নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা-৩ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২ জন, নতুন করে কোন আক্রান্তের খবর পাওয়া যায়নি, তবে হোমকোয়ারেন্টাইন এ ৩৫২ জন ছিলো, তার মধ্যে আজকেই ১৫ জন নতুন যুক্ত হয়েছে। কোয়ারেন্টাইন থেকে ছাড়প্রাপ্ত ১৩৯, এরমধ্যে আজকে ৪২ জন। এ পর্যন্ত বিদেশ ফেরত ৫৯৬৮ জন, তাদের মধ্যে
চিহ্নিত করা হয়েছে ২৮০ জন। সরকারী চিকিৎসা কেন্দ্র খোলা হয়েছে ৬টি। কোভিড-১৯ চিকিৎসায় নারায়ণগঞ্জে প্রস্তুত করা হয়েছে ৩০টি বেড। এর মধ্যে কাজ করবেন ৯০ জন ডাক্তার ও ১৭৩ জন নার্স। রোগি আনার জন্য ৬টি এ্যাম্বুলেন্স প্রস্তুত করা হয়েছে। কোভিড-১৯ এর বেসরকারী ৭২টি কেন্দ্র, ৭২টি বেড, ১০০জন ডাক্তার ও ১৮০ জন নার্স, পিপিই মজুদ ২৪০, বিতরণ করা হয়েছে ৩৪৮টি। ৭০৮৮টি পরিবারের মধ্যে খাদ্য সহায়তা দেয়া হবে এবং নগদ অর্থ প্রদান করা হবে।
এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপ-পরিচালক (উপসচিব) শাকিল আহমেদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খাদিজা তাহেরা ববি, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সেলিম রেজা, সিভিল সার্জন মোঃ ইমতিয়াজ, জেলা তথ্য কর্মকর্তা সিরাজদৌল্লাহ খান, সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা জাহিদুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!