নারায়ণগঞ্জশনিবার , ৯ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সামাজিক সংগঠন কলেজ লাইফের শিক্ষা সফর অনুষ্ঠিত

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৯, ২০১৯ ৯:৩৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : ব্যাপক আনন্দ ও উৎসাহের মধ্য দিয়ে সিএলবি পরিচালিত শিক্ষা, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন কলেজ লাইফ নারায়ণগঞ্জ জেলা শাখার বার্ষিক শিক্ষা সফর ও মাসিক কলেজ লাইফ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৮ ফেব্রুয়ারী) কলেজ লাইফের সভাপতি শহীদুল্লাহ রাসেল ও প্রধান উপদেষ্টা রিচার্ড সৌরভ দেউড়ীর নেতৃত্বে সোনারগাঁ যাদুঘরে গিয়ে আনন্দ উল্লাসে মেতে উঠে সফর সঙ্গীরা। সেখানে সকাল ৯ টা রাত ৮ টা পর্যন্ত আনন্দ উল্লাসে মেতে উঠে।

সবচেয়ে আনন্দের ট্যালেন্ট শো- (কবিতা আবৃত্তি, নাচঁ গান,কৌতুক) ও সাধারণ জ্ঞান প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে বিজয়ী হন এড ফাতেমা আক্তার দোলন, মুতাকা ইকরা স্নেহা, সোহানা, কান্তা দেউড়ী, আবিদ হোসেন রৌহান।

উপস্থিত ছিলেন সাংবাদিক রফিকুল্লাহ রিপন, গাফফার হোসেন লিটন,জুয়েল হোসেন, শরিফুল ইসলাম, প্রবীর সরকার, ফ্রান্সিলিয়া দেউড়ী, প্রদীপ সরকার, নাদিরা শারমিন, মোসাঃ ফারজানা আক্তার রেশমা, আফিয়া তাবাসসুম জারিন, রুবাইয়াত, মিসেস জুয়েল, আহনাফ নাফি ধ্রুব, আবদুল্লাহ মোঃ সাফিন, তাফসিরুল্লাহ হাসিন প্রমুখ। পুরস্কার বিতরণ শেষে পানাম নগরীর প্রাচীন কালের পুরনো ঐতিহ্য ঘুরে দেখা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!