নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১০ নভেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জের ২১ মামলার আসামিসহ গ্রেফতার ২

Alokito Narayanganj24
নভেম্বর ১০, ২০২২ ৬:০৬ অপরাহ্ণ
Link Copied!

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ সিদ্ধিরগঞ্জের কুখ্যাত ডাকাত ও মাদক ব্যবসায়ী নাদির (৩৬) ওরফে নাদিরাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ নভেম্বর) ঢাকার রায়েরবাগ এলাকা থেকে আত্মগোপন থাকা অবস্থায় তাকে গ্রেফতার করা হয়। এসময় তার এক সহযোগীকেও গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার নাদিরা ঢাকার ডেমরা ও সিদ্ধিরগঞ্জের একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী বলেও জানায় পুলিশ। তার বিরুদ্ধে নারায়নগঞ্জ ও ডেমরা থানাসহ বিভিন্ন থানায় হত্যাচেষ্টা, ডাকাতি, ছিনতাই ও মাদকসহ মোট ২১টি মামলা রয়েছে এবং সিদ্ধিরগঞ্জ থানায় ৫টি গ্রেফতারি পরোয়ানা জারি ছিল বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান (পিপিএম বার) জানান, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা এলাকার কুখ্যাত ডাকাত নাদির ওরফে নাদিরাকে আমরা আটকের জন্য অনেক দিন ধরেই চেষ্টা করছিলাম। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (০৯ নভেম্বর) রাতে আমরা সিদ্ধিরগঞ্জের নাসিক ৩নং ওয়ার্ড এলাকার নিমাই কাশারিতে অভিযানে যাই। পরে আমরা তার অবস্থান জানতে ঢাকার রায়েরবাগে অভিযান পরিচালনা করি। পরে বৃহস্পতিবার ভোরে সিদ্ধিরগঞ্জ থানার এসআই নুর আলমের নেতৃত্বে পুলিশের একটি দল তাকে রায়েরবাগ এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়।

তিনি আরও জানান, নাদিরা একজন দুধর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ ও ডেমরা থানাসহ বিভিন্ন থানায় হত্যাচেষ্টা, ডাকাতি, ছিনতাই ও মাদকসহ ২১টি মামলা  রয়েছে । এছাড়াও তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় ৫টি গ্রেফতারি পরোয়ানাও রয়েছে। এসময় পুলিশ  তার এক সহযোগী মো. রোকন আলীকে গ্রেফতার করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!