নারায়ণগঞ্জবুধবার , ৪ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, গ্রেফতার ২

Alokito Narayanganj24
মার্চ ৪, ২০২০ ৭:০৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি পাইনাদী ধনুহাজী এলাকায় একটি ষ্টীল ও কয়েল তৈরির কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে নারায়ণগঞ্জ তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন এন্ড ট্রান্সমিশন কোম্পানী। বুধবার সকাল সাড়ে ৯ টা থেকে দুপুর ১টা পর্যন্ত র‌্যাব-১১ এবং তিতাস গ্যাস কর্তৃপক্ষ যৌথভাবে এ অভিযান পরিচালনা করে ঐ এলাকার বাসিন্দা কামাল খাঁনের মালিকানাধীন ঐ কারখানায়।

অভিযানে ঐ কারখানার দেড়’শ ফুট অবৈধ গ্যাসের পাইপ, ৩টি হিট চেম্বারের ৪টি বার্ণার, ১টি স্টার বার্ণার জব্দ করা হয়। এছাড়া কামালের মাধ্যমে অবৈধ আবাসিক গ্যাস সংযোগের আরও ২’শ  ফুট পাইপ জব্দ করা হয়। এর আগে মঙ্গলবার রাতে ঐ কারখানার মালিক কামাল খাঁন ও তার কারখানার ম্যানেজার আল-আমিনকে গ্রেফতার করে র‌্যাব-১১।

নারায়ণগঞ্জ তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন এন্ড ট্রান্সমিশন কোম্পানীর উপ মহাব্যবস্থাপক মোঃ মফিজুল ইসলাম জানান, অবৈধভাবে গ্যাস সংযোগ নেওয়া ষ্টীল ও কয়েল তৈরির কারখানা এবং আবাসিক লাইনের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এর আগে বিপুল পরিমান অর্থ বকেয়া থাকায় কামালের কারখানার গ্যাস সংযোগ বিছিন্ন করা হয়েছিল। পরে সে অবৈধভাবে আবারও গ্যাস সংযোগ নিয়ে করাখানায় উৎপাদন কার্যক্রম পরিচালনা করছিল।

এ বিষয়ে র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মো. জসীম উদ্দিন জানান, অবৈধ গ্যাস সংযোগের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে দুজনকে গ্রেফতার করা হয়েছে এবং ঐ কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে র‌্যাব-১১ ও তিতাস কর্তৃপক্ষ যৌথ অভিযান পরিচালনা করেছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

অভিযানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন (টিএন্ডডি) কোম্পানীর নারায়ণগঞ্জ জোনাল অফিসের উপ-ব্যবস্থাপক শাকিল মন্ডল, সিরাজুল ইসলাম, সহকারী প্রকৌশলী নাজমুল ইসলাম, সহকারী ব্যবস্থাপক মোঃ জাহাঙ্গীর হোসেন, উপ-সহকারী প্রকৌশলী মোঃ গিয়াস উদ্দিন, মোঃ ইব্রাহীম আলী ও টেকনিশিয়ান আবুল খায়ের সহ র‌্যাবের বিভিন্ন কর্মকর্তারা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!