নারায়ণগঞ্জমঙ্গলবার , ২১ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ ছয় কিশোর গ্যাং আটক

Alokito Narayanganj24
জানুয়ারি ২১, ২০২০ ১২:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :এলাকায় কোনো অপরিচিত মানুষ আসলেই তাকে টার্গেট করত ওরা। এরপর কৌশলে ওই ব্যক্তিকে আটক করে তারা হাতিয়ে নিত মুক্তিপণের টাকা। এমনই একটি চক্রের ৬ কিশোরকে আটক করেছে র‌্যাব-১১।

সোমবার (২০ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জস্থ র‌্যাব-১১-এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন।

এর আগে রবিবার (১৯ জানুয়ারি) দিবাগত রাতে জেলার সিদ্ধিরগঞ্জের আটি এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রসহ ওই ছয়জন কিশোরকে আটক করা হয়। এ সময় র‌্যাব সদস্যরা তাদের কাছ থেকে একটি চাপাতি ও দুইটি সুইস গিয়ার উদ্ধার করে।

সংবাদ বিজ্ঞপ্তিতে অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন জানান, সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় সম্প্রতি মানুষকে অস্ত্রের ভয় দেখিয়ে কিশোর গ্যাং সদস্যরা নানা অপকর্ম করে আসছিল। এতে সাধারণ জনগণের মধ্যে আতঙ্ক চলছিল। এরই ধারাবাহিকতায় রবিবার রাতে র‌্যাব সদস্যরা সিদ্ধিরগঞ্জের আটি এলাকায় অভিযান চালায়। এ সময় কিশোর গ্যাংয়ের সক্রিয় ছয়জন সদস্যকে দেশীয় অস্ত্রসহ আটক করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাবের এই কর্মকর্তা আরও জানিয়েছেন, আটক কিশোর গ্যাংয়ের সদস্যদের প্রত্যেকের বয়স ১১ থেকে ১৬ বছর।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!