নারায়ণগঞ্জরবিবার , ২৪ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে অসুস্থতা থেকে মুক্তি পেতে আত্মহত্যা

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২৪, ২০১৯ ১১:০৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : সিদ্ধিরগঞ্জে অসুস্থতা থেকে মুক্তি পেতে আত্মহত্যা করেছেন রিনা বেগম নামে পঞ্চাশোর্ধ্ব বয়সী এক নারী। রোববার দুপুরে সিদ্ধিরগঞ্জের কদমতলী মুড়ি ফ্যাক্টরি এলাকায় এ ঘটনা ঘটে।

রিনা বেগমের পারিবারের লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, রিনা বেগম নরসিংদীর কামারচর এলকার মৃত আব্দুল রউফের স্ত্রী। সিদ্ধিরগঞ্জে মেয়ে লিজাকে নিয়ে বসবাস করতেন তিনি।

রিনা বেগমের বোন রেনু বেগম বলেন, প্রায় দুই বছর ধরে জটিল একটি রোগে ভুগছিলেন রিনা। তার কোনো ছেলে সন্তান না থাকায় মেয়ে লিজার কাছেই থাকতেন। লিজার দুই বছর আগে স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায়। স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করে লিজা। চাকরির টাকা দিয়েই সংসার এবং মায়ের চিকিৎসার ব্যয়ভার বহন করত সে।

লিজা বলেন, আমার মা মনের দুঃখে আত্মহত্যা করেছেন। অনেকদিন ধরে জটিল একটি রোগে ভুগছিলেন মা। আমি যে টাকা বেতন পেতাম তা দিয়ে সংসার আর তার চিকিৎসা করিয়ে তেমন কোনো অর্থ থাকতো না। বিষয়টি নিয়ে আমার মা অনেক হতাশাগ্রস্ত ছিলেন। হতাশা থেকেই আত্মহত্যা করেছেন মা। মূলত অসুস্থতা থেকে মুক্তি পেতে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম পাটোয়ারী বলেন, ওই নারী হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছেন। তার মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। রিনার পরিবার ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফন করতে চাইছেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তার মরদেহ হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!