নারায়ণগঞ্জসোমবার , ২৫ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে আটক ৩ মাদক ব্যবসায়ী ২ দিনের রিমান্ডে

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২৫, ২০১৯ ৮:৪৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : লবনের ট্রাকে করে ইয়াবা পাচারের অভিযোগে তিন মাদক পাচারকারীকে ২ দিনের রিমান্ডে নিয়েছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। রিমান্ডকৃত আসামীরা হলো ট্রাকের চালক ফজলু (৪৫) ইয়াবা ব্যবসায়ী শ্রী শ্যামল হাওলাদার (৪২) ও মো. সাদ্দাম হোসেন (৩৫)।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) সকালে আসামীদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠায় পুলিশ। পরে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. কাওসার আলম এর আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে শুক্রবার গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবস্থান নিয়ে র‌্যাব-১১ বিশেষ অভিযান চালিয়ে সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকা থেকে তিন মাদক পাচারকারীকে আটক করে। সে সময় তাদের নিকট থেকে ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন র‌্যাব সদস্যরা।

উল্লেখ্য, আসামীদ্বরা কক্সবাজার জেলার টেকনাফ থানা এলাকা থেকে ট্রাকে লবণ বোঝাই করে ঢাকার মিরপুরের দিকে যাচ্ছিল। তারা লবণের বস্তা ও ট্রাকের ভেতরে অভিনব কায়দায় লুকিয়ে ইয়াবা নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে তা সরবরাহ করত। তারা দীর্ঘদিন ধরে ঢাকার কেরানীগঞ্জের এক ইয়াবা ডিলারের ইয়াবা পরিবহন করে আসছে এবং ট্রাকে বিভিন্ন পণ্য পরিবহনের আড়ালে ইয়াবা পরিবহন করে থাকে বলে র‌্যাবের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!