নারায়ণগঞ্জশনিবার , ৩০ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে আবাসিক হোটেলে কাভার্ডভ্যান চালকের লাশ

Alokito Narayanganj24
মার্চ ৩০, ২০১৯ ১০:১৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের একটি আবাসিক হোটেল থেকে ফরিদুল হাসান (৫৮) নামে এক কাভার্ডভ্যান চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ৮টার দিকে সিদ্ধিরগঞ্জের মুক্তিনগর এলাকাস্থ বিক্রমপুর বোর্ডিং নামে ওই আবাসিক হোটেলের একটি রুম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ফরিদুল হাসান নোয়াখালীর সোনামুড়ী থানার রথি ভূইয়া বাড়ি এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. ইব্রাহীম পাটোয়ারী জানান, ফরিদুল হাসান শুক্রবার রাতে তার মালিকানাধীন কাভার্ডভ্যান কাঁচপুর ব্রিজের পূর্বপাশে পার্কিং করে রেখে সিদ্ধিরগঞ্জের শিমরাইলস্থ বিক্রমপুর হোটেলে রাত্রি যাপন করেন। তিনি নিজেই ওই কাভার্ডভ্যান চালাতেন। হোটেলে রাত্রিযাপনের বিষয়টি তিনি মোবাইল ফোনে তার পরিবারকে জানিয়েছিলেন। রাত ১টার পর তার পরিবারের সদস্যরা তার মোবাইলে ফোন করলে তিনি আর রিসিভ করেননি।

তিনি আরও জানান, পরবর্তীতে শনিবার ভোরে ফরিদুলের ছেলে ইমন ও চাচাতো ভাই মাহফুজ ওই হোটেলে গিয়ে ম্যানেজারকে তার ছবি দেখান। ম্যানেজার তার ছবি দেখে তাদের হোটেলের ২২নং কক্ষের সামনে নিয়ে যান। দরজায় তারা আওয়াজ করলেও ফরিদুল দরজা না খোলায় হোটেলের ম্যানেজার ঘটনাটি থানায় জানান। পরে সকাল ৮টার দিকে পুলিশ ওই হোটেলের দরজা ভেঙে ফরিদুলকে মৃত অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ ১০০ শয্যা বিশিষ্ট (ভিক্টরিয়া জেনারেল) হাসপাতাল মর্গে পাঠায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!