নারায়ণগঞ্জশনিবার , ৩ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে একই পরিবারের ৪ সদস্যের ইসলাম ধর্ম গ্রহণ

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৩, ২০২২ ২:০৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জে একই পরিবারের চার হিন্দু ধর্মালম্বী ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।শুক্রবার (২ সেপ্টেম্বর) দুপুরে জুম্মার নামাজের পূর্বে সিদ্ধিরগঞ্জ জেলেপাড়া এলাকায় অবস্থিত হযরত শাহজালাল (রহ:) জামে মসজিদে এসে তারা ইসলাম ধর্ম গ্রহণ করেন।

এ সময় হযরত শাহজালাল (রহ) জামে মসিজদের খতিব আলহাজ্ব হাফেজ মাওলানা কামরুজ্জামান তাদেরকে কালেমা পাঠ করান।

এসময় উপস্থিত ছিলেন হযরত শাহজালাল (রহ) জামে মসজিদ কমিটির প্রধান উপদেষ্টা মো. শাহজাহান, মো শহিদউল্লাহ, ডা: ইবরাহিম আঃ আউয়াল, মোঃ মোখলেছুর রহমানসহ অসংখ্য মুসল্লী।

অ্যাফিডেভিট সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের নাসিক ৮ নং ওয়ার্ডের নতুন আইলপাড়া এলাকার সুবল চন্দ্র দাস (৩৬) ইসলাম ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে রফিকুল আলম, তার স্ত্রী লক্ষী রানী দাসের (২৮) স্থলে মরিয়ম বেগম, তার ছোট মেয়ে অরাদ্ব দাসের (০৬) স্থলে আয়েশা জান্নাত আক্তার ও তার বড় ছেলে লিয়ন দাসের (১০) স্থলে মো. বায়েজিদ নাম রেখে ইসলাম ধর্ম গ্রহণ করেন।

এ বিষয়ে রফিকুল আলম জানান, আমরা স্বেচ্ছায়, স্বজ্ঞানে, অন্যের বিনা প্ররোচনায় পবিত্র ইসলাম ধর্ম গ্রহণ করেছি। কেউ আমাকে ভয় দেখিয়ে ইসলাম ধর্ম গ্রহণে বাধ্য করেনি। আমরা বাকিটা জীবন ইসলাম ধর্মের সমস্ত বিধি-বিধান মেনে চলবো।

হযরত শাহজালাল (রহ:) জামে মসজিদ কমিটি প্রধান উপদেষ্টা মো. শাহজাহান জানান, রফিকুল ইসলাম আজ থেকে আমাদের ভাই। এখন থেকে তাদের সকল ধরণের বিপদে আপদে আমরা সবাই তাদের পাশে দাঁড়াবো। সার্বিকভাবে আমরা তার পরিবারকে সকল ধরণের সহযোগিতা করবো।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!