নারায়ণগঞ্জবুধবার , ১৯ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে গ্যাস বিস্ফোরণ: দগ্ধ আরো একজনের মৃত্যু

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৯, ২০২০ ১২:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া এলাকার একটি বাড়িতে চুলার গ্যাস বিস্ফোরণে যারা দগ্ধ হন তাদের মধ্যে আরো একজনের মৃত্যু হয়েছে। মৃতের নাম কীরণ।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) রাত ১২টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ নিয়ে ওই অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে দুইজনে। এর আগে গতকাল দগ্ধদের মধ্যে মারা যান নূরজাহান বেগম।

গতকাল সোমবার (১৭ ফেব্রুয়ারি) ভোরে গ্যাসের চুলা থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে আটজন দগ্ধ হন। দগ্ধ অবস্থায় এখনো চিকিৎসাধীন হীরণ (২৫), তাঁর স্ত্রী মুক্তা (২০), মেয়ে লিমা (৩) এবং পরিবারের অন্য সদস্য আবুল হোসেন (২২), কাওসার (১৬) এবং আপন (১০)।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। দগ্ধ বাকিদের মধ্যে আবুল হোসেন ও কাওসারের অবস্থা আশঙ্কাজনক বলে জানান তিনি।

জানা যায়, সোমবার ভোরে চুলা জ্বালানোর সঙ্গে সঙ্গে বাসার চার কক্ষে আগুন ছড়িয়ে পড়ে। এতে একই পরিবারের আটজন দগ্ধ হন। তাদেরকে  উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

স্থানীয় সূত্রের খবর অনুযায়ী, প্রায়ই গ্যাস না থাকায় রাতে চুলা চালু রেখে ঘুমিয়ে পড়ে ওই এলাকার অনেকেই। গতকাল ভোরে নূরজাহান বেগম চুলায় আগুন জ্বালাতে গেলে পুরো ঘরে আগুন ধরে যায়। এতে গুরুতর আহত হয় পরিবারের আট সদস্য।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপপরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানান, ধারণা করা হচ্ছে রাতে রান্নার চুলা বন্ধ না করে ওই পরিবারের লোকজন ঘুমিয়ে পড়েছিলেন। ফলে চুলা থেকে গ্যাস বের হয়ে ঘরের ভেতর জমে থাকে। পরদিন ভোরে রান্নাঘরে চুলায় আগুন ধরাতে গেলে জমে থাকা গ্যাসের বিস্ফোরণ ঘটে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!