নারায়ণগঞ্জশুক্রবার , ২৮ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে চোর চক্রের ৭ সদস্য আটক

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২৮, ২০২০ ১:১০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : চুরিই তাদের পেশা এবং নেশা। একেক সময় এক ছদ্মবেশ ধারণ করে বিভিন্ন এলাকায় বাসা-বাড়ি, লঞ্চ-ট্রেন এবং বিয়ে বাড়িতে চুরি করে তারা। এমনই একটি চুরি চক্রের ৭ সদস্যকে আটক করেছে র‌্যাব-১১।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ এর সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১১ এর উপঅধিনায়ক রেজাউল হক।

এর আগে বুধবার (২৬ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর ডেমরা এবং নারায়ণগঞ্জের রূপগঞ্জের নোয়াপাড়া ও সিদ্ধিরগঞ্জের বাঘমারা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- আব্দুল কাদির জিলানী (১৯), শাহজালাল ওরফে শাংখা (৩৫), সাদ্দাম (২৪), নুর উদ্দিন ওরফে বাবু (২৯),আরিফুল ইসলাম ওরফে মিঠু (২৮), সুজন (২৩) এবং শাহিন মিয়া (৪০)।

সংবাদ সম্মেলনে র‌্যাবব-১১ এর উপঅধিনায়ক রেজাউল হক জানান, ১০ বছর ধরে এই চক্র ঢাকা, নারায়ণগঞ্জ, নরসিংদী ও কুমিল্লাসহ দেশের বিভিন জেলায় চুরি করে আসছে। চক্রটির মূল টার্গেট থাকত বিভিন্ন বিয়ে বাড়ির শিশু, কিশোরী এবং বিভিন্ন গণপরিবহনের যাত্রী।

তিনি আরও জানান, র‌্যাবের কাছে এমন তথ্য আসার পর চোর চক্রের সদস্যদের গোয়েন্দা নজরদারিতে রাখা হয়। এই চক্রের সদস্যরা এর আগে কখনোই আইনশৃঙ্খলা রক্ষাকারী সংস্থার হাতে আটক হয়নি। গোয়েন্দা নজরদারির মাধ্যমে চক্রটির সম্পর্কে নিশ্চিত হয়ে অভিযান চালায় র‌্যাব। এ সময় চক্রের কাছ থেকে ৫টি অত্যাধুনিক স্মার্টফোন, একটি ল্যাপটপ, একটি স্বর্ণের চেইন ও স্বর্ণের একজোড়া কানের দুল এবং নগদ ৫ হাজার ৯শ টাকা উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!