নারায়ণগঞ্জমঙ্গলবার , ৩১ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ছুটি না দেয়ায় পোশাক কারখানায় আগুন দিল শ্রমিক

Alokito Narayanganj24
মার্চ ৩১, ২০২০ ৭:০৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: করোনাভাইরাসকে কেন্দ্র করে সরকার ছুটি ঘোষণা দিলেও সিদ্ধিরগঞ্জে একটি পোশাক কারখানায় শ্রমিকদের ছুটি না দেয়ায় ওই কারখানায় আগুন দেয়ার অভিযোগে মাহফুজুর রহমান (৩০) নামে এক শ্রমিককে গ্রেফতার করেছে পুলিশ।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের গোদনাইলস্থ নীট কনর্সান গ্রুপ নামে একটি পোশাক কারখানায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল ৩০ মার্চ ওই পোশাক কারখানার কাটিং ম্যানেজার আনসার আলী সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত কারখানা শ্রমিক মাহফুজুর রহমান জামালপুরের মল্লিকপুর গ্রামের মো. শহীদুর রহমানের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, গত ২৮ ও ২৯ মার্চ সিদ্ধিরগঞ্জ গোদনাইলস্থ নীট কনসার্ন গ্রুপ কোম্পানির ৯ম তলায় ফেব্রিক্স গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে কোম্পানির প্রায় ১০ টন কাপড় ও আসবাবপত্র পুড়ে যায়। কারখানার সিসি টিভির ফুটেজে দেখা যায়, ঘটনার কিছুক্ষণ পূর্বে আসামি মাহফুজুর রহমান ঘটনাস্থলের দিকে যায়। বিষয়টি সন্দেহজনক মনে হলে সিদ্ধিরগঞ্জ থানায় খবর দিলে পুলিশ এসে তাকে গ্রেফতার করে।

জিজ্ঞাসাবাদে মাহফুজুর রহমান পুলিশের কাছে জানায়, সে কারখানা থেকে ছুটি চায়। ছুটি না দেয়ায় মজার ছলে তার ৪-৫ সহযোগীকে নিয়ে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটায়।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানায়, অগ্নিকাণ্ডের ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!