নারায়ণগঞ্জশুক্রবার , ২৯ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ছোট ভাইয়ের আঘাতে বড় ভাই নিহত

Alokito Narayanganj24
মার্চ ২৯, ২০১৯ ৭:৫৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : সিদ্ধিরগঞ্জের সোনামিয়া মার্কেট এলাকায় পারিবারিক ও ব্যবসায়ীক বিরোধের জের ধরে ছোট ভাইয়ের আঘাতে বড় ভাই মোস্তফা তালুকদার (৪৫) নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। নিহত মোস্তফা সোনামিয়া বাজার এলাকার হানিফ তালুকদারের ছেলে। এ ঘটনায় ছোট ভাই নূর নবী মরণ (৩৫) পলাতক রয়েছেন। নিহত মোস্তফা তালুকদারের বাবা, অপর এক ভাই ও স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ শাহীন পারভেজ জানান, সিদ্ধিরগঞ্জের সোনামিয়া মার্কেটে মোস্তফা স্টোর নামের চাল ও মুদি সামগ্রীর দোকান রয়েছে। পারিবারিক ও ব্যবসায়ীক কলহের জের ধরে বাবা ও দুই ছেলের মধ্যে রাতে দোকানে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে দোকানে থাকা চাল মাপার পট দিয়ে নূর নবী মরণ তার বড় ভাই মোস্তফার বুকের বাম দিকে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই মোস্তফার মৃত্যু হয়। ঘটনার পর মরণ পালিয়ে যান।

এদিকে এ ঘটনা পুলিশকে না জানিয়ে মোস্তফার মরদেহ দাফনের উদ্যোগ নেয় তার স্বজনরা। পরবর্তীতে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করতে গেলে মোস্তফার স্বজনরা বাধা দেন। তবে পুলিশ রাত সাড়ে ১০টায় মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়। তাদের গ্রামের বাড়ি ঢাকার দোহারের জয়পাড়া এলাকায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!