নারায়ণগঞ্জশুক্রবার , ১১ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ট্রাক থেকে ৩৪ হাজার পিস ইয়াবা উদ্ধার গ্রেপ্তার ৩

Alokito Narayanganj24
জানুয়ারি ১১, ২০১৯ ৭:৩১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : সিদ্ধিরগঞ্জ লবনবোঝাই ট্রাক থেকে ৩৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ সাইফুল ইসলাম (৩২), ফারুক ইসলাম (৩০) ও এরশাদ হোসেন (২৫) নামে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বৃহস্পতিবার (১০ জানুয়ারি) দিন গত রাতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক থেকে ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করে। শুক্রবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৩ এর অপারেশন অফিসার এএসপি বীনা রানী দাস।

তিনি বলেন, একটি সংঘবদ্ধ চক্র আইন-শৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিতে লবণবোঝাই ট্রাকে করে বিভিন্ন স্থনে ইয়াবা সরবরাহ করে আসছে। গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (১০ জানুয়ারি) দিনগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে একটি লবণবোঝাই ট্রাক আটক করা হয়। পরে ট্রাকটি তল্লাশি করে ৩৪ হাজার পিস ইয়াবা উদ্ধারসহ তিনজনকে আটক করা হয়।

তিনি আরও বলেন, আটকদের মধ্যে সাইফুল মাদক ব্যবসায়ী, বাকি দুইজন সাইফুলের সহযোগী। এ সময় তাদের কাছ থেকে মাদক বিক্রির ১ লাখ ৮৫ হাজার টাকা উদ্ধার করা হয়। তারা টেকনাফ সীমান্ত থেকে দীর্ঘদিন ধরে লবণবোঝাই ট্রাকে করে ঢাকায় ইয়াবা সরবরাহ করছিল। আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!