নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৮ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ডাকাতির প্রস্ততিকালে গুলি ও ককটেলসহ গ্রেফতার ৭

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৮, ২০২১ ১১:৩৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসিদ্ধিরগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ৭ সদস্যকে বিদেশি পিস্তল, দেশীয় অস্ত্র ও বিপুল পরিমাণ ককটেলসহ আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‍্যাব-১১ এর প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম।

এর আগে ভোরে সিদ্ধিরগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে ডাকাতির প্রস্তুতির সময় বিদেশি পিস্তল, দেশীয় অস্ত্র ও বিপুল পরিমাণ ককটেলসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন- বাকুল যোসেন (৩২), সেমি (৩২), রিপন হয়া (২৬), রবিউল ইসলাম (২৬), আব্দুর রশিদ (৪৫), রফিকুল ইসলাম (৪০) এবং মো. জালেদ হোসেন (২৯)। এসময় তাদের কাছ থেকে ম্যাগজিন ভর্তি ১টি বিদেশি পিস্তল, ৩ রাউন্ড গুলি, ৩টি চাপাতি, ৩১টি হাতুড়ি ও ৪৪টি ককটেল উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, আটক আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা লক্ষ্মীপুর জেলার সদর উপজেলার কলেজ রোডে এলাকায় একটি স্বর্ণের দোকানে ডাকাতি করার উদ্দেশ্যে রওনা দেয়ার জন্য সংঘবদ্ধ হয়ে অবস্থান করছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানায় র‍্যাব।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!