নারায়ণগঞ্জসোমবার , ৮ এপ্রিল ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে দুই কেজি গাঁজাসহ দুই ভুয়া সাংবাদিক গ্রেফতার

Alokito Narayanganj24
এপ্রিল ৮, ২০২৪ ৪:০৪ অপরাহ্ণ
Link Copied!

 সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে দুই কেজি গাঁজাসহ দুই ভুয়া সাংবাদিককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৭ এপ্রিল) দিনগত রাতে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকার সিমা ডাইং এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এসময় ‘সিএনএন বাংলা টিভি’ ও ‘মাতৃভূমির খবর’ স্টিকার সম্বলিত একটি কালো এক্স নোয়া (ঢাকা মেট্রো-৫১৬১২৫) গাড়ি জব্দ করা হয়।

গ্রেফতাররা হলেন গোপালগঞ্জের সুলতানশাহী এলাকার মৃত আক্কাস মোল্লার ছেলে তাজুল ইসলাম (৩৫) ও নরসিংদীর পলাশ এলাকার মৃত আব্দুল গণি মিয়ার ছেলে সাজ্জাদ হোসেন (২৮)।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক কামরুল হাসান জানান, গোপন সংবাদের ভিক্তিতে ‘সিএনএন বাংলা টিভি’ ও ‘মাতৃভূমির খবর’ স্টিকার সম্বলিত একটি কালো এক্স নোয়া (ঢাকা মেট্রো-৫১৬১২৫) গাড়ি আটক করি। এসময় গাড়ির ভিতরে সাংবাদিক পরিচয় দেয়া তাজুল ইসলাম ও সাজ্জাদ হোসেনের কাছ থেকে দুই কেজী গাঁজা উদ্ধার করি।

তিনি আরো জানান,তারা দুজনই মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে সংবাদমাধ্যমের স্টিকার লাগিয়ে মাদক পাচারের কাজ করে আসছিলেন। তাদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!