নারায়ণগঞ্জরবিবার , ১৭ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

Alokito Narayanganj24
জানুয়ারি ১৭, ২০২১ ৮:১১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জে এক নারী ধর্ষণের শিকার হওয়ার ঘটনায় ইমরান হোসেন রনি (২১) নামের এক অটোরিকশাচালককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৭ জানুয়ারি) বেলা ১১টায় সিদ্ধিরগঞ্জ থানায় ভুক্তভোগী নারী মামলা করেন। মামলার পরপরই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

অভিযুক্ত রনি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার রাঢ়ীখাল এলাকার মো. মজিবুর রহমানের ছেলে। রনি পেশায় অটোচালক। তিনি সিদ্ধিরগঞ্জের মিজমিজি দক্ষিণ পাড়া এলাকায় বসবাস করেন।

এর আগে শনিবার (১৬ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টায় সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিম পাড়া এলাকায় ধর্ষণের শিকার হন ওই নারী।

পুলিশ সূত্রে জানা যায়, অভিযুক্ত রনির অটোতে বিভিন্ন সময় যাতায়াত করতেন ভুক্তভোগী নারী। দুই মাস ধরে রনি ওই নারীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। প্রস্তাবে রাজি না হওয়ায় শনিবার বিকেল সাড়ে ৪টায় সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিম পাড়া এলাকার একটি ভাড়া বাসায় তিনি ওই নারীকে ধর্ষণ করেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত পরিদর্শক (ওসি-তদন্ত) শরীফ আহমেদ মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ধর্ষণের ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ভুক্তভোগী নারীকে মেডিকেল পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!