নারায়ণগঞ্জমঙ্গলবার , ৩১ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে পদ্মা ওয়েলের ডিপোতে আগুন, দগ্ধ ৫

Alokito Narayanganj24
জানুয়ারি ৩১, ২০২৩ ৫:২৬ অপরাহ্ণ
Link Copied!

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে পদ্মা অয়ের কোম্পানির একটি ডিপোর পাম্প হাউজে আগুনের ঘটনা ঘটেছে। এসময় আগুন নেভাতে গিয়ে দগ্ধ হয়েছেন পাঁচ জন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করেছে। দগ্ধদের রাজধানীর শেখ হাসিনা বার্ন ও প্লাস্কিট সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকাল ৯টার দিকে জেলার সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকায় এ আগুনের ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, পাম্প হাউজের ভেতরে হঠাৎ আগুন লাগে। মুহূর্তেই বাড়ে আগুনের তীব্রতা। এসময় ডিপোর শ্রমিকসহ আশপাশে থাকা লোকজন গিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, যাদের ভর্তি করা হয়েছে তারা হলেন- শাজাহান কবির, শফি উদ্দিন সিরাজ মিয়া, মহিউদ্দিন ও মোজাম্মেল হক।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফখরুদ্দীন আহমেদ জানান, খবর পেয়ে তিনটি ইউনিট এক ঘণ্টার চেষ্টায আগুন নেভায়। ধারণা করা হচ্ছে, শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আগুনে ১০ থেকে ১২টি অকটেন, ডিজেলের পাম্পিং মটর ও ইলেকট্রিক তার পুড়ে গেছে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত করে বলা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!