নারায়ণগঞ্জমঙ্গলবার , ৪ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে পরিত্যক্ত জায়গা থেকে গাঁজা গাছ উদ্ধার

Alokito Narayanganj24
মে ৪, ২০২১ ১২:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জে পরিত্যক্ত জায়গা থেকে একটি গাঁজা গাছ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার (৩ মে) দুপুরে সিদ্ধিরগঞ্জের নাসিক ৬ নং ওয়ার্ডের মেঘনা ডিপো সংলগ্ন একটি পরিত্যক্ত জায়গা থেকে এ গাঁজার গাছটি উদ্ধার করা হয়।

এর আগে বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন মেঘনা ডিপো শাখার সভাপতি মোঃ আশরাফ উদ্দিন পরিত্যক্ত জায়গায় গাঁজার গাছটি দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দিলে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) কাজল চন্দ্র মজুমদার ঘটনাস্থলে গিয়ে গাঁজার গাছটি উদ্ধার করে ধ্বংস করেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) কাজল চন্দ্র মজুমদার বলেন, পরিত্যক্ত জায়গা থেকে গাঁজার গাছটি উদ্ধার করে ধ্বংস করা হয়েছে। যেহেতু পরিত্যক্ত যায়গা থেকে গাছটি উদ্ধার করা হয়েছে তাই এ ঘটনায় কোনো মামলা বা কাউকে গ্রেফতার করা হয়নি।

 

এলাকাবাসী জানায়, গাঁজার গাছটি যেখান থেকে উদ্ধার করা হয়েছে তার পাশেই মো: ফিরোজ মিয়ার মালিকানাধীন একটি অটো রিক্সার গ্যারেজ রয়েছে। ওই রিক্সার গ্যারেজ থেকে প্রায় সময়ই গাঁজা সেবনের গন্ধ পাওয়া যায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!