নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৮ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে পুলিশ সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

Alokito Narayanganj24
অক্টোবর ৮, ২০২০ ১:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃএবার নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পুলিশ সদস্যের বিরুদ্ধে এক নারীকে (২৫) ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনায় ওই নারী বাদি হয়ে বুধবার (০৯ অক্টোবর) রাতে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত পুলিশ কনস্টেবল রাজারবাগ পুলিশ লাইনসে কর্মরত রয়েছেন।
সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ফারুক রাতে বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলার বাদি ওই নারী সিদ্ধিরগঞ্জে একটি ‘সেবা মূলক’ প্রতিষ্ঠানে কাজ করেন। দুই বছর আগে ফেসবুকে পুলিশ সদস্য আব্দুল কুদ্দুস নয়নের সঙ্গে তার পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

প্রেমের সূত্র ধরেই তাদের বিয়ে হয়। তবে তাদের কোন কাবিননামা ও বিয়ের রেজিস্ট্রির নথি নেই। মসজিদের হুজুর ডেকে বিয়ে পড়ানো হয় বলে ওই নারী পুলিশকে জানায়।

ওসি কামরুল ফারুক আরো বলেন, ওই নারীর আগের স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে। আগের ঘরের দুটি সন্তানও রয়েছে। বুধবার রাতে ওই নারী থানায় এসে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। ঘটনাটি তদন্ত চলছে। তদন্তের পরে বিষয়টি পুরোপুরিভাবে স্পষ্ট হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!