নারায়ণগঞ্জশনিবার , ২ সেপ্টেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে বাসের ভেতর মিলল হেলপারের মরদেহ

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২, ২০২৩ ১১:৫৪ অপরাহ্ণ
Link Copied!

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ সিদ্ধিরগঞ্জে কোমল মিনিবাস থেকে মছিবুর রহমান (৩৬) নামের এক হেলপারের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (২ সেপ্টেম্বর) চিটাগংরোডস্থ শিমরাইল মোড় থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মছিবুর রহমান ঢাকার বাড্ডার মগারদিয়া এলাকার মজিবুরের ছেলে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, শুক্রবার (১ সেপ্টেম্বর) রাতে কোমল মিনিবাস (যার নং-ঢাকা ১২১২) এর ভেতরে ঘুমিয়ে পড়ে মছিবুর। আজ সকালে বাসের অন্যান্য স্টাফরা তাকে ডাকতে গিয়ে দেখতে পান তার নিথর দেহ বাসে পড়ে আছে। পরে তারা খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার ক‌রে থানায় নিয়ে আসে।

ওসি আরও জানান, মরদেহে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়‌নি। গাড়ির অন্যান্য স্টাফদের ধারণা, হয়তো ঘুমন্ত অবস্থায় তিনি স্ট্রোক করে মারা গেছেন। তবে এটি হত্যাকাণ্ড নাকি স্বাভাবিক মৃত্যু তা জানার জন্য মরদেহটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!