নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৮ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে বাসে আগুন দেওয়ার ঘটনায় ৬১ জনের বিরুদ্ধে মামলা

alokitonarayanganj
নভেম্বর ৮, ২০১৮ ৬:৫৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় বাসে আগুন দেওয়ার ঘটনায় সাবেক এমপি গিয়াসউদ্দিনসহ বিএনপির অংঙ্গ সংগঠনের ৩১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৩০ জন নেতাকর্মীকে আসামী করা হয়েছে। সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) দিলিপ কুমার বিশ্বাস বুধবার ৭ নভেম্বর রাতে এ মামলাটি দায়ের করেন। এই মামলায় টিএইজ তোফা ও ইকবাল হোসেনকে আটক করেছে।

মামলার অন্যান্য আসামীরা হলেন, এমএ হালিম জুয়েল, আব্দুল হাই রাজু, মনিরুজ্জামান রবি, জিএম সাদরিল, সালাহউদ্দীন, রাসেল অংকুর, রাইসুল আলম ইমন, রাজীব আহমেদ, আব্দুল জব্বার, রিফাত, মাইনুদ্দিন, সাগর, মমতাজউদ্দিন মন্তু, ইমাম হোসেন বাদল, পল্টু, মনিনুর রহমান বাবু, রাজু, নূর উদ্দিন, ইকবাল হোসেন, গাজী মনির হোসেন, রাসেল, জুয়েল, আকরাম, মুজাহিদুল ইসলাম দিদার, রাশেদুল হক, আইয়ুব আলী মুন্সী, আফজাল হোসেন, আকবর হোসেন। অজ্ঞাত ৩০ জন।

এজাহারে জানাযায়, নেতাকর্মীরা ঢাকায় সমাবেশ শেষে ফেরার পথে দেশকে অস্থিতিশীল করার লক্ষ্যে সিদ্ধিরগঞ্জে শিমরাইল থেকে আদমজী সড়কে একটি বাসে আগুন ধরিয়ে দেয়। এতে বিভিন্ন নাশকতামূলক কাজ করার জন্য অর্থে যোগান দেয় জি এম সাদরিল, আকরাম, ইকবাল হোসেন। সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন শাহ পারভেজ মামলার সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!