নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৮ মে ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে বিদ্যুতের তার ছিঁড়ে নারী-শিশুসহ ৩ জনের মৃত্যু

Alokito Narayanganj24
মে ২৮, ২০২০ ১:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পূর্ব রসুলবাগ এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে নারী ও শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও পাঁচজন। তাদেরকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

বুধবার (২৭ মে) সকালে প্রচণ্ড ঝড়বৃষ্টির সময় বিদ্যুতের খুঁটির তার ছিঁড়ে বসতঘর বিদ্যুতায়িত হয়ে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সাড়ে তিন বছরের শিশু হাসান, দশ বছরের শিশু সুমাইয়া ও গৃহবধূ রুবিনা।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঝড়ের সময় প্রবল বাতাসে এলাকার বিদ্যুতের সঞ্চালন সংযোগের তার ছিঁড়ে দুইটি টিনের বসতঘর বিদ্যুতায়িত হয়। এ সময় বাড়ির বাসিন্দারা ঘর থেকে বের হতে গিয়ে কেউ দরজায়, কেউ বাড়ির টিনে স্পর্শ করে বিদ্যুতায়িত হলে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। আহত হন আরও পাঁচজন।

পরে নিকটস্থ ডিপিডিসির ডেমরা বিভাগের বিদ্যুৎ অফিসে খবর দিলে তারা এসে বিদ্যুৎ সংযোগ মেরামত করেন। আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, নিহতদের মধ্যে দুই শিশুর লাশ বয়স বিবেচনা করে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের অনুরোধে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে গৃহবধূ রুবিনার লাশ ময়নাতদন্তের জন্য সদরের জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!